Home / মহানগর / বৃদ্ধ পিয়নকে বলাৎকার করলেন প্রধান শিক্ষক

বৃদ্ধ পিয়নকে বলাৎকার করলেন প্রধান শিক্ষক

নারায়ণগঞ্জ   প্রতিনিধি  :    নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারী এক বৃদ্ধকে বলাৎকারের অভিযোগে স্কুলের প্রধান শিক্ষক আহসান হাবিবকে (৪৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ওই বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়।

এদিকে বলাৎকারের ঘটনার প্রতিবাদে স্কুলের প্রধান শিক্ষক আহসান হাবিবের প্রত্যাহারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে শিক্ষার্থীরা স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল বের করে। তারা ওই শিক্ষককে আর স্কুলে প্রবেশ করতে দেবে না বলে হুঁশিয়ারি দিয়েছে।

এলাকাবাসী জানান, প্রধান শিক্ষক আহসান হাবিব রাতে স্কুলেই থাকেন। তার সঙ্গে ওই পিয়নকেও রাখা হয়। সেই সুযোগে আহসান হাবিব তাকে বলাৎকার করে আসছিলেন। পরে তিনি বলাৎকারের বিষয়টি এলাকাবাসীকে অবগত করলে থানায় অভিযোগ দিতে বলা হয়। তার অভিযোগ দায়েরের পর প্রধান শিক্ষককে আটক করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সত্যতা যাচাই বাছাই করতে বলাৎকারের শিকার ওই বৃদ্ধকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

ভবনে অবৈধ গ্যাস সংযোগ, বিস্ফোরণে নিহত ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)   প্রতিনিধি :    নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাসায় গ্যাস বিস্ফোরণে দুজন নিহত হয়েছেন। এ সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *