Wednesday , August 21 2019
Home / রাজনীতি / যানজটমুক্ত ঢাকার প্রতিশ্রুতি আতিকুলের

যানজটমুক্ত ঢাকার প্রতিশ্রুতি আতিকুলের

ঢাকার ডাক ডেস্ক   :    ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসি নির্বাচনে মাঠে নামার পর থেকে আপনাদের যে ভালোবাসা পেয়েছি, কাজের মাধ্যমে এ ঋণ শোধ করতে চাই। প্রতিজ্ঞা করতে চাই, নির্বাচিত হলে আমার লক্ষ্য হবে একটাই যানজটমুক্ত ঢাকা গড়া।

মঙ্গলবার বিকেলে রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউটে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

সময় এসেছে স্মার্ট ঢাকা গড়ার উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, আপনারাই মেয়রের ভূমিকা পালন করবেন। যেখানে ময়লা, আবর্জনা, ম্যানহলের ঢাকনা নেই সঙ্গে সঙ্গে ছবি তুলে নগর অ্যাপে দেবেন। আশা করি, দ্রুত এমন সমস্যার সমাধান হয়ে যাবে। সিটি কর্পোরেশনকে একটি জবাবদিহিতামূলক প্রতিষ্ঠান গড়ে তুলব।

তিনি আরও বলেন, যেহেতু এটা আমাদের ডিজিটাল বাংলাদেশ সেহেতু ডেট সার্টিফিকেট, ম্যারেজ সার্টিফিকেট, জন্মনিবন্ধন সার্টিফিকেট নিতে কাউকে আর নগর ভবনে যেতে হবে না। সব সেবা মোবাইল ফোনের মাধ্যমেই অনলাইনে ঘরে বসেই যেন আপনি সেবা পান তার ব্যবস্থা করব। প্রতিজ্ঞা করতে চাই লক্ষ্য একটাই গড়ব প্রাণের ঢাকা।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবাশ্বের চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছার, সাধারণ সম্পাদক পংকজ নাথ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরিদুর রহমান খান ইরান প্রমুখ।

Check Also

মওদুদরা এ যুগের ‘শয়তান’ : কৃষিমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক  :     বিএনপি নেতা মওদুদসহ তার সঙ্গে সংশ্লিষ্টদের এ যুগের ‘শয়তান’ হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *