Home / রাজনীতি / গুরুতর অসুস্থ এরশাদ রোববার সিঙ্গাপুর যাচ্ছেন

গুরুতর অসুস্থ এরশাদ রোববার সিঙ্গাপুর যাচ্ছেন

ঢাকার ডাক ডেস্ক   :    গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। দুর্বল হয়ে পড়েছেন তিনি। খেতে পারছেন না ঠিকমতো। নড়াচড়া করতেও সমস্যা হচ্ছে। ঠিকমতো কথা বলতে পারছেন না। এমনকি পরিচিতদেরও চিনতে পারছেন না তিনি। তার শারীরিক অবস্থা দিন দিন খারাপ হচ্ছে।

হুসেইন মুহম্মদ এরশাদ উন্নত চিকিৎসার জন্য রোববার সিঙ্গাপুর যাবেন।

প্রাক্তন রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানান, দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে স্যার (এরশাদ) সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। তার সফরসঙ্গী থাকছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অবসরপ্রাপ্ত মেজর খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং হুসেইন মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

দলীয় সূত্রে জানা যায়, একাদশ জাতীয় নির্বাচনের আগে থেকেই অসুস্থ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ। ওই সময় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর শারীরিক অবস্থার অবনতি হলে নির্বাচনের আগেই তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। নির্বাচনের আগে চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন তিনি। অসুস্থ এরশাদ কখনো বাসায়, কখনো সিএমইএইচে চিকিৎসাধীন ছিলেন। সিএমইএইচে চিকিৎসাধীন অবস্থায় হুইলচেয়ারে সংসদ ভবনে গিয়ে এমপি হিসেবে শপথ নেন। এ সময় থেকে দিন দিন এরশাদের অবস্থা আরো খারাপ হতে থাকে। একপর্যায়ে আবারও সিএমইএইচে ভর্তি হন এরশাদ। শনিবার দুপুরে তিনি গুরুতর অসুস্থ অবস্থায় প্রেসিডেন্ট পার্কের বাসায় ফেরেন। কিন্তু তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। তিনি এখন পরিচয় না দিলে কাউকেই চিনতে পারছেন না। এমন সঙ্কটাপন্ন অবস্থায় রোববার তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হবে। সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তিনি চিকিৎসা নেবেন।

Check Also

চামড়ার দরপতনের সঙ্গে জড়িতদের বিচার হবে : তথ্যমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক  :     তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চামড়াশিল্প ধ্বংস নয় বরং চামড়াশিল্পের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *