Home / অর্থনীতি / বাণিজ্য মেলায় ভিশন পণ্য কিনে থাইল্যান্ড-নেপাল ভ্রমণের সুযোগ

বাণিজ্য মেলায় ভিশন পণ্য কিনে থাইল্যান্ড-নেপাল ভ্রমণের সুযোগ

অর্থনীতি ডেস্ক :    ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতাদের জন্য বিশাল ছাড় ও অফার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশন। মেলায় ক্রেতারা ভিশন পণ্য কিনলেই পাচ্ছেন সর্বনিম্ন ৭ শতাংশ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

এবারের মেলা উপলক্ষে ভিশনের সবচেয়ে বড় চমক ৩ দিন ৪ রাত ঢাকা-থাইল্যান্ড-ঢাকা ও ঢাকা-নেপাল-ঢাকা কাপল ট্যুর প্যাকেজ। অন্যান্য উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভিশনের ২২২ লিটার রেফ্রিজারেটর, ৩২ ও ২২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ইলেকট্রিক ওভেন, এয়ার কুলার, রাইস কুকার ও ইলেকট্রিক আয়রন।

Photo_2_Vision-Offer-at-DIT

তিনি আরও বলেন, আমাদের প্যাভিলিয়নে রয়েছে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ সাড়ে ৩ লাখ টাকা মূল্যের পণ্য। এর মধ্যে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনলে সারাদেশে ফ্রি হোম ডেলিভারি দেয়া হচ্ছে। এছাড়া পণ্য অনুযায়ী রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা।

Photo_3_Vision-Offer-at-DIT

গতকাল শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে ভিশনের প্যাভিলিয়ন ঘুরে দেখেন জনপ্রিয় অভিনেতা ও ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাহিদ হাসান। তিনি ভিশনের বিভিন্ন ডিজাইনের বৈচিত্র্যময় পণ্যের সমাহার দেখে মুগ্ধ হন এবং প্যাভিলিয়নে আসা ক্রেতাদের সঙ্গে কথা বলেন।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, মেলায় ক্রেতাদের আমাদের উন্নত প্রযুক্তি ও গুণগত মানসম্পন্ন ইলেকট্রনিক্স পণ্যের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বেশ বড় পরিসরে অংশ নিয়েছি। সাধারণত ইলেকট্রনিক্স পণ্য থেকে দীর্ঘদিন সেবা পাওয়া নির্ভর করে এর সঠিক ব্যবহারের উপর। এবারের মেলায় আমরা সেই বিষয়টি ক্রেতাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

Check Also

সঞ্চয়পত্র থেকে সরকারের ঋণ সাড়ে ৪৩ হাজার কোটি টাকা

অর্থনীতি ডেস্ক :   চলতি অর্থবছরের প্রথম ১০ মাসে (জুলাই’২০১৮-এপ্রিল’২০১৯) সঞ্চয়পত্র থেকে নেট বিনিয়োগ এসেছে ৪৩ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *