Home / বিনোদন / আবারও স্বামীর সঙ্গে ন্যানসি

আবারও স্বামীর সঙ্গে ন্যানসি

বিনোদন ডেস্ক :    স্বামীর সঙ্গে মানবিক দ্বন্দ্বের অবসান করে এক হয়ে গেছেন ন্যানসি-জায়েদ। মাঝে প্রায় দুই মাস আলাদা ছিলেন তারা। এরমধ্যে তাদের সংসার ভাঙার গুঞ্জনও ছড়ায়। এবার ন্যানসি জানালেন, সংসার জীবনে ভুল বোঝাবুঝি আর মান-অভিমানের পালা শেষ করে আবারও এক ছাদের নিচে বসবাস করতে শুরু করেছেন তারা

এ প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘আমরা মনের দিক থেকে একই ছিলাম। দু’জনের প্রতি দু’জনের ভালোবাসার কমতি নেই কখনই। জায়েদ বেশি ভালো মানুষ। তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি। সে করে না। সে রাগের কথা বললেও রাগ করে না, এটাও তার প্রতি আমার অভিমানের আরেকটা কারণ। যাই হোক, অভিমানের পালা শেষ। অতঃপর আমরা সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।’

কিন্তু বছর কয়েক না যেতেই সংসারে ভাঙনের কথা শোনা যায়। এরপর সেটা সত্যি করে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসার জীবনের আনুষ্ঠানিকভাবে ইতি টানেন ন্যান্সি। সেই সংসারে রোদেলা নামে তাদের এক মেয়ে আছে।

বিচ্ছেদের পর ২০১৩ সালের ৪ মার্চ আবার বিয়ে করেন ন্যান্সি। স্বামী নাজিমুজ্জামান জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত। জায়েদ এবং ন্যান্সির এই সংসারেও নায়লা নামে এক কন্যাসন্তান রয়েছে তাদের। জায়েদের সঙ্গে ন্যানসির কোন দ্বন্দ্বের খবর আগে তেমন শোনা যায়নি, বিভিন্ন অনুষ্ঠানে ন্যানসি-জায়েদকে প্রায়ই একসঙ্গে দেখা গেছে।

এছাড়া কিছুদিন আগে ন্যানসির জন্মদিনে (১৩ জানুয়ারি) জায়েদ তাকে ২৫ লাখ টাকা (৫ শতাংশ) মূল্যের জমি উপহার দেন। নাজিমুজ্জামান জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

Check Also

স্বামীর নামে মামলা করে নিজেই ফেঁসে যাচ্ছেন গায়িকা মিলা

বিনোদন ডেস্ক :  সংগীতশিল্পী মিলার সময়টা একদমই ভালো যাচ্ছে না। গান থেকে অনেক দিন দূরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *