Home / সারা বাংলা / রাজশাহীতে পালিত হলো শহীদ দুলাল দিবস

রাজশাহীতে পালিত হলো শহীদ দুলাল দিবস

রাজশাহী   প্রতিনিধি  :    রাজশাহীতে শহীদ রফিকুল ইসলাম দুলাল দিবস পালিত হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) শোক র্যালি এবং সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়। বেলা সাড়ে ১১টার দিকে শহীদ দুলালের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সকাল ১০টায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শোক র্যালিতে অংশ নেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ এবং জেলা কৃষকলীগের সভাপতি রবিউল আলম বাবু।

শোক র্যালির পর শহীদ দুলালের সমাধিতে নেতারা শ্রদ্ধা জানান। এ ছাড়া বেলা ১১টার দিকে রাজশাহী কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে শোক র্যালি এবং সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রসঙ্গত, ১৯৯০ সালের এই দিনে এরশাদবিরোধী আন্দোলনে তৎকালীন সরকারের মন্ত্রী নুরুন নবী চাঁদের বাড়ির সামনে দিয়ে সর্বদলীয় ছাত্রঐক্যের মিছিল অতিক্রমকালে দুর্বৃত্তরা গুলি করে। এতে ঘটনাস্থলেই শহীদ হন তৎকালীন রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাংস্কৃতিক সম্পাদক এবং রাজশাহী মহানগর ছাত্রলীগের সহসভাপতি রফিকুল ইসলাম দুলাল।

Check Also

নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না তানিমের

শরীয়তপুর    প্রতিনিধি :    শরীয়তপুরের নড়িয়া উপজেলার চেরাগ আলী বেপারীকান্দী এলাকায় অটোরিকশার সঙ্গে সংঘর্ষে তানিম মৃধা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *