Monday , December 17 2018
Home / রাজনীতি / কমিশন পুনর্গঠনের দাবি নির্বাচন বানচালের ষড়যন্ত্র : কাদের

কমিশন পুনর্গঠনের দাবি নির্বাচন বানচালের ষড়যন্ত্র : কাদের

ঢাকার ডাক ডেস্ক   :    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা নির্বাচন কমিশন পুনর্গঠনের দাবি করছেন, তা সম্পূর্ণ অযৌক্তিক। নির্বাচনের আর মাত্র অল্প কয়েকদিন বাকি রয়েছে। এমন সময়ে তাদের এ ধরনের দাবি নির্বাচন বানচালের ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।

ওবায়দুল কাদের আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বর-সংলগ্ন তিন নেতার মাজারে গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলের পক্ষ থেকে তার মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। এ সময় আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন ও আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ‘বিএনপি দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ান হয়েছিল। কানাডার ফেডারেল আদালত সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে তাদের। সন্ত্রাসী ও দুর্নীতিবাজ দল হিসেবে তাদের যে দুর্নাম, সেটি তারা কীভাবে দূর করবে?’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দাবি, আওয়ামী লীগ কখনও মনোনয়ন বাণিজ্য করে না। আর বিএনপির কোনো সাংগঠনিক শৃঙ্খলা নেই। এজন্য এভাবে বিএনপিতে গণহারে মনোনয়ন বাণিজ্য হয়েছে। দুর্নীতি তাদের রক্তের সঙ্গে মিশে গেছে।

Check Also

চন্দনাইশে অলি, সাতকানিয়া-বাঁশখালীতে ফ্যাক্টর জামায়াত

ঢাকার ডাক ডেস্ক   :    টানা ১০ বছর পর আবারও লড়াই হবে নৌকা ও ধানের শীষে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *