Home / সারা বাংলা / চেয়ারম্যান পদ ছেড়ে মনোনয়নপত্র জমা দিলেন ফরহাদ

চেয়ারম্যান পদ ছেড়ে মনোনয়নপত্র জমা দিলেন ফরহাদ

খাগড়াছড়ি    প্রতিনিধি  :    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করে মনোনয়নপত্র দাখিল করেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি রিটার্নিং অফিসার ও খাগড়াছড়ি জেলা প্রশাসকের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিল শেষে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হলে বিপুল ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থী নির্বাচিত হবে। বিএনপির একাধিক প্রার্থীকে মনোনয়ন দেয়া প্রশ্নে তিনি বলেন, শেষ পর্যন্ত দলের হাইকমান্ড যে সিদ্ধান্ত দেবে সেটাই চূড়ান্ত সিদ্ধান্ত। আমরা সবাই সেটা মেনে নেব।

সকাল ১০টার দিকে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ।

একই আসনে মনোনয়ন দেয়া হয়েছিল খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুঁইয়াকে। দুর্নীতির মামলায় নিম্ন আদালতে সাজাপ্রাপ্ত ওয়াদুদ ভুঁইয়ার দণ্ড স্থগিতের আপিল উচ্চ আদালতে খারিজ হয়ে যাওয়ায় তার নির্বাচনে অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়ে। বিকল্প প্রার্থী হিসেবে মঙ্গলবার মো. শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

প্রসঙ্গত, ২০১৪ সালের ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন মো. শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ। ২০১৯ সালের ৯ এপ্রিল তার কার্যকাল শেষ হওয়ার কথা ছিল।

Check Also

ধান উৎপাদন কমিয়ে অন্য ফসল উৎপাদনের আহ্বান কৃষিমন্ত্রীর

সিলেট    প্রতিনিধি :    আমরা ধান উৎপাদনে সারপ্রাইজড মন্তব্য করে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *