Monday , December 17 2018
Home / রাজনীতি / বড় স্ক্রিনে তারেক রহমান

বড় স্ক্রিনে তারেক রহমান

ঢাকার ডাক ডেস্ক   :    দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারে আজও যথারীতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে যুক্ত আছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তবে স্কাইপে নয়, অন্য কোনো মাধ্যমে তিনি ভিডিও কনফারেন্সে আছেন বলে জানিয়েছেন সাক্ষাৎকারে অংশ নেয়া কয়েক মনোনয়ন প্রত্যাশী।

মঙ্গলবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সাক্ষাৎকার দিতে আসা মনোনয়ন প্রত্যাশীরা এসব কথা বলেন।

তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কড়া নির্দেশ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। তার এই নির্দেশ আমি অনুসরণ করব। আমার আসনে অন্য যারা প্রার্থী হতে চান, আশা করি তারাও এটা ফলো করবেন।

ফেনী-১ আসনের মনোনয়ন প্রত্যাশী মিনার চৌধুরী বলেন, তারেক রহমান বড় স্ক্রিনে আমাদের দিক নির্দেশনা দিচ্ছেন। তিনি সার্বিক বিষয় পর্যবেক্ষণ করছেন।

তারেক রহমানের কোন ধরনের নির্দেশনা ছিল জানতে চাইলে মিনার চৌধুরী বলেন, তার নির্দেশনা ছিল মনোনয়ন বোর্ডে যে সিদ্ধান্ত হবে তা যেন মেনে চলি এবং ধানের শীষকে বিজয়ী করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করি।

ফেনী-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী বিএনপির সাবেক দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি বলেন, গত দু’দিনের মতো আজও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রার্থীদের নির্দেশনা দিচ্ছেন।

স্কাইপ নেই, তারেক রহমান কীভাবে যুক্ত রয়েছেন জানতে চাইলে তিনি বলেন, তিনি আছেন লন্ডন থেকে। স্কাইপ নেই তাতে কি? পৃথিবীতে আরও বহু পদ্ধতি আছে। মেধা শক্তি থাকলে যে কোনো পদ্ধতি ব্যবহার করা যায়। মানুষের আবেগকে বাধা দিয়ে রাখা যায় না।

ফেনী-৩ আসনের আরেক মনোনয়ন প্রত্যাশী শাহানা আক্তার শানু বলেন, বড় স্ক্রিনে তারেক রহমান ছিলেন। তিনি কীভাবে সংযুক্ত হয়েছেন তা আমার জানা নেই। তবে আছেন, দিক নির্দেশনা দিচ্ছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বলেন, গুলশান কার্যালয়ের ইন্টারনেট সংযোগ এখনও বিচ্ছিন্ন রয়েছে।

আজ সকাল ১০টা থেকে চট্টগ্রাম বিভাগের ফেনী-১ আসনের মনোনয়ন প্রত্যাশীদের দিয়ে সাক্ষাৎকার শুরু হয়। এই বিভাগের ৩৬টি আসন শেষ করে আজ (মঙ্গলবার) বিকেল থেকে শুরু হবে কুমিল্লার ২১টি এবং সিলেটের ১৯টি আসনের জন্য মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ। আগামীকাল (বুধবার) ঢাকা ও ময়নসিংহ বিভাগ এবং বিএনপির সাংগঠনিক বিভাগ ফরিদপুরের মাধ্যমে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ পর্ব শেষ হবে।

সাক্ষাৎকার নিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বরচন্দ্র রায়সহ মনোনয়ন বোর্ডের সদস্যরা।

Check Also

নির্বাচনী পোস্টারে ঘূর্ণিঝড় ফেথাইয়ের প্রভাব

ঢাকার ডাক ডেস্ক   :    ঘূর্ণিঝড় ফেথাইয়ের প্রভাবে রোববার মধ্যরাত থেকে রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *