Home / বিনোদন / দীপিকা-রণবীরের বিয়েতে অতিথিদের থাকার খরচই পৌনে ২ কোটি

দীপিকা-রণবীরের বিয়েতে অতিথিদের থাকার খরচই পৌনে ২ কোটি

বিনোদন ডেস্ক :     চলতি বছরের সবচেয়ে আলোচিত বিয়ে আজ। কন্নড় এবং উত্তর ভারতীয় রীতি মেনে গাঁটছড়া বাঁধছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই বিয়ে নিয়ে জল্পনারও শেষ নেই। কিন্তু কত খরচ হচ্ছে এই রূপকথার বিয়েতে?

বিয়ের ভেন্যু হিসেবে ঠিক করা হয়েছে ইতালির লেক কোমো অঞ্চলকে। বর ও কনে দুই পরিবারই থাকছেন লেক কোমোর বিলাসবহুল একটি রিসর্টে। এই রিসর্টেই দীপবীরের হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান হতে চলেছে।

শোনা যাচ্ছে, রিসর্টের প্রতিটি রুমের খরচ ৩৩ হাজার টাকা। দুই তারকা নাকি সবমিলে ৭৫টি রুম বুক করেছেন। সবমিলে যা দাঁড়ায় প্রায় ২৪ লক্ষ ৭৫ হাজার টাকা। অর্থাৎ এক সপ্তাহে শুধু রুম ভাড়ার খরচই দাঁড়াচ্ছে ১ কোটি ৭৩ লক্ষ ২৫ হাজার টাকা।

দীপিকা বিয়ের জন্য গয়না কিনেছেন এক কোটি টাকার। শুধু মঙ্গলসূত্রটির দাম ২৫ লাখ টাকা। জানা গেছে, সি-প্লেনে চড়ে বিয়ে করতে যাবেন রণবীর। বরযাত্রীদের জন্য বিলাসবহুল পালতোলা নৌকোর ব্যবস্থা করা হয়েছে। ইতালি থেকে ফিরে আগামী ২৮ নভেম্বর মুম্বইয়ে তাদের রিসেপশন হবে, রিসেপশন হবে বেঙ্গালুরুতেও। সব মিলিয়ে কয়েক কোটি টাকা যে রূপকথার বিয়ের পিছনে খরচ হবে, তা বলাই বাহুল্য।

তবে দীপবীর বিয়েতে কোনো উপহার নিচ্ছেন না। আমন্ত্রিতদের দীপবীর অনুরোধ জানিয়েছেন দীপিকার যে সংগঠন মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে, চাইলে সেই সংস্থায় অনুদান দিতে পারেন তারা।

Check Also

১৯ বছর পর এই ফিরে আসাটা উপভোগ করছি : চৈতী

বিনোদন ডেস্ক :  নব্বই দশক ছিলো বিটিভির সোনালী যুগ। সেসময় যে ক’জন মডেল ও অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *