Thursday , August 22 2019
Home / সারা বাংলা / মনোনয়ন নিয়েছেন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতির ছেলে ফিলিপ

মনোনয়ন নিয়েছেন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতির ছেলে ফিলিপ

ঠাকুরগাঁও   প্রতিনিধি  :    ঠাকুরগাঁও-২ আসন (বালিয়াডাঙ্গী) থেকে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন প্রয়াত ভাষাসৈনিক, এমএলএ ও ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি দবিরুল ইসলামের সেজো ছেলে আহসান উল্লাহ ফিলিপ।

গত শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে গত শুক্রবার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আহসান উল্লাহ ফিলিপের পক্ষে তার চাচাতো ভাই ফয়েজ আহমেদ।

এলাকার লোকজন তার পরিচ্ছন্ন ইমেজ ও তার বাবার অবদানের কথা ভুলতে পারেনি আজও। ঠাকুরগাঁও-২ আসনের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আহসান উল্লাহ ফিলিপ এলাকার মানুষের জন্য একজন নিবেদিত প্রাণ। তিনি সবসময় এলাকার মানুষদের জন্য কাজ করে চলছেন।

আহসান উল্লাহ ফিলিপ বলেন, এলাকার মানুষের দাবির প্রতি সাড়া দিয়ে ও আমার প্রয়াত বাবার স্বপ্নকে বাস্তবায়নের জন্যই আমি এ আসনে নির্বাচন করতে চাই।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এ এলাকার উন্নয়নের জন্য নিবিড়ভাবে কাজ করে যেতে আমি প্রতিশ্রুতিবদ্ধ।

উল্লেখ্য, আহসান উল্লাহ ফিলিপের বাবা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন ১৯৪৯-১৯৫২ পর্যন্ত। এ সময় জাতির জনকের নির্দেশে ছাত্রলীগকে সুসংগঠিত করেন তিনি। পরে ১৯৫৪ সালের যুক্তফ্রন্ট সরকার গঠিত হলে দবিরুল ইসলাম এমএলএ নির্বাচিত হন। পরে তিনি শ্রম প্রতিমন্ত্রীও হয়েছিলেন।

Check Also

গর্ভপাত করা সন্তান ব্যাগে ভরে থানায় হাজির তরুণী

রংপুর    প্রতিনিধি :    রংপুরের গঙ্গাচড়ায় জোর করে প্রেমিকার গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে এক প্রেমিকের বিরুদ্ধে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *