Home / সারা বাংলা / চাঁদপুরে আ.লীগের মনোনয়ন নিলেন ১৮ জন

চাঁদপুরে আ.লীগের মনোনয়ন নিলেন ১৮ জন

চাঁদপুর   প্রতিনিধি  :    চাঁদপুরের ৫টি আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৮ জন। আওয়ামী লীগের মনোনয়নপত্র বিতরণের তৃতীয় দিন রোববার বিকেল পর্যন্ত চাঁদপুরের ৫টি আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেন তারা।

এর মধ্যে- চাঁদপুর-১ (কচুয়া) আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি ড. মহীউদ্দীন খান আলমগীর ও সাবেক সচিব এবং এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে মনোনয়পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ান খান বোরহান।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়া, সাংবাদিক সফিকুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর সাগর, সাবেক এমপি রাজা মিয়ার ছেলে আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা ও বিশিষ্ট চিকিৎসক ডা. মোস্তফা হোসেন।

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র তুলেছেন বর্তমান সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার (অব.) সালাউদ্দিন ও কলাবাগান ক্রীড়াচক্রের সদস্য সফিকুল আলম ফিরোজ।

Check Also

চাঁপাইনবাবগঞ্জে ৬ জেএমবির ১০ বছর করে কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ    প্রতিনিধি :    চাঁপাইনবাবগঞ্জে দুটি মামলায় ছয় জেএমবি সদস্যকে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *