Home / বিনোদন / প্রধানমন্ত্রীর অনুদান পেলেন প্রবীর মিত্র, কুদ্দুস বয়াতি ও নূতন

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন প্রবীর মিত্র, কুদ্দুস বয়াতি ও নূতন

বিনোদন ডেস্ক  :    বিভিন্ন সময়ই অসহায় শিল্পীদের সহযোগীতা করে আসছেন প্রধানমন্ত্রী। সেই ধারাবাহিকতায় এবার ক্যান্সার আক্রান্ত অভিনেত্রী রেহানা জলি পেয়েছেন ২৫ লক্ষ টাকা অনুদান। আরও তিন তারকা পেয়েছেন এই অনুদান। অনেক দিন থেকে অসুস্থ হয়ে আছেন জনপ্রিয় অভিনেতা প্রবীর মিত্র। তাকেও ২৫ লক্ষ টাকা অনুদান দেওয়া হয়েছে। একই সঙ্গে ২০ লক্ষ টাকা করে সরকারী অনুদান পেয়েছেন কুদ্দুস বয়াতি ও নায়িকা নূতন।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গণভবনে ডেকে তাদের হাতে অনুদান তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে শুরু হচ্ছে ক্যান্সারাক্রান্ত অভিনেত্রী জলির থেমে থাকা চিকিৎসা। রেহানা জলি বলেন, ‘আমার জীবনে সবচেয়ে বড় উপকারটা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই করলেন। কারণ অর্থাভাবে আমার চিকিৎসাইতো বন্ধ হয়ে গিয়েছিলো। এখন আবার প্রধানমন্ত্রীর কল্যাণে চিকিৎসা শুরু করতে পারবো। সুস্থ হয়ে কাজে ফিরতে পারবো।’

শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক জিএম সৈকত বলেন, ‘সঞ্চয়ী পত্র হিসেবে প্রতিমাসে একটি করে কিস্তিতে টাকা পাবেন তারা। গত সপ্তাহে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর অনুদান চেয়ে আবেদন জমা দেওয়া হয়। একসপ্তাহের মধ্যেই এই আবেদনে সাড়া মিলেছে।’ প্রধানমন্ত্রী অসহায় এসব শিল্পীদের অনুদান দেয়ায় শিল্পী ঐক্যজোটের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান শিল্পী ঐক্যজোটের সভাপতি ডি এ তায়েব ও সাধারণ সম্পাদক জি এম সৈকত।

Check Also

কেন অভিনয় করেন না শখ, জানালেন তার মা

বিনোদন ডেস্ক :  একটা সময় ছিলো শহরের রাজপথে চোখ রাখলেই বাহারি সব বিলবোর্ডে হাসিমুখে দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *