Tuesday , November 20 2018
Home / বিনোদন / ‘প্রেম করলেও বাচ্চু ভাই, ছ্যাকা খাইলেও বাচ্চু ভাই’

‘প্রেম করলেও বাচ্চু ভাই, ছ্যাকা খাইলেও বাচ্চু ভাই’

বিনোদন ডেস্ক  :    দেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা ও লিড গিটারিস্ট আইয়ুব বাচ্চু মারা গেছেন। বৃহস্পতিবার সকালে অজ্ঞান অবস্থায় স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীর অকাল মৃত্যুতে ছোকের ছায়া নেমে এসেছে। সঙ্গীত জগতসহ সকল স্তরের মানুষ এ শিল্পীর মৃত্যুতে শোকাহত। আইয়ুব বাচ্চুর মৃত্যুর খবরে স্কয়ার হাসপাতালে ছুটে গিয়েছেন ভক্তরা। ছুটে গেছেন তারকারাও। সেখানে কথা বলেন ব্যান্ডশিল্পী থেকে অভিনয়ে আসা সুমন পাটোয়ারী।

ব্যান্ডশিল্পী থেকে অভিনেতা হওয়া সুমন আরও বলেন, ‘আমরা যখন প্রেমে করেছি তখন বাচ্চু ভাই, আমরা যখন ব্যর্থ হয়েছি তখন বাচ্চু ভাই, আবার আমরা যখন ছ্যাকা খেয়েছি তখনও বাচ্চু ভাই। আসলে বাচ্চু ভাই আমাদের শৈশব।’

বাংলাদেশের ব্যান্ড সঙ্গীত জগতে গিটার ও গানের ক্ষেত্রে অসামান্য অবদান রয়েছে আইয়ুব বাচ্চুর। গানের পাশাপাশি গিটারেও ভক্তদের মাত করেছেন তিনি।

আইয়ুব বাচ্চুর গাওয়া ‘রূপালি গিটার’, ‘রাত জাগা পাখি হয়ে’, ‘মাধবী’, ‘ফেরারি মন’, ‘এখন অনেক রাত’, ‘ঘুমন্ত শহরে’, ‘বার মাস’, ‘হাসতে দেখ’, ‘উড়াল দেব আকাশে’, ‘কষ্ট পেতে ভালোবাসি,’ ‘সেই তুমি কেন অচেনা হলে’, ‘একদিন ঘুম ভাঙ্গা শহরে’, ‘মেয়ে ও মেয়ে’, ‘কবিতা সুখ ওড়াও’, ‘এক আকাশ তারা’ গানগুলো ঘুরেছে মানুষের মুখে মুখে।

কিংবদন্তি এ শিল্পীর মরদেহ আগামীকাল শুক্রবার বিকেল চারটায় সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য শহীদ মিনারে রাখা হবে। এর আগে তার জামাজে জানাজা শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। শুক্রবারই চট্টগ্রামে গ্রামের বাড়িতে তার মরদেহ নেয়া এবং শনিবার নিজ গ্রামে জানাজা শেষে মায়ের কবরের পাশে কিংবদন্তি সঙ্গীতশিল্পীর মরদেহ শায়িত করা হবে।

Check Also

সাড়া ফেলেছে বুবলীর ‘ফায়ার ব্রিগেড’

মোঃ রাজিব হোসেন :   সংগীত প্রতিযোগিতা ‘ক্ষুদে গানরাজ’ থেকে উঠে আসা সম্ভাবনাময় কণ্ঠশিল্পী বুবলী আক্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *