Breaking News
Home / বিনোদন / যৌন হয়রানি থেকে বাঁচতে টম ক্রুজকে বিয়ে করেছিলেন

যৌন হয়রানি থেকে বাঁচতে টম ক্রুজকে বিয়ে করেছিলেন

বিনোদন ডেস্ক  :    যৌন হয়রানি নিয়ে উত্তাল দুনিয়ার শোবিজ। হলিউড দিয়েই মূলত শোবিজে প্রথম বিস্ফোরণটি ঘটে। অ্যাঞ্জেলিনা জোলি, মনিকা বেলুচিসহ একের পর এক নামি দামী তারকারা নানা ঘটনা সামনে নিয়ে আসেন যৌন হয়রানির।

এবার মুখ খুললেন অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যান। এই হলিউড তারকা বিয়ে করেছেন হার্টথ্রব টম ক্রুজকে। অস্ট্রেলীয় এই অভিনেত্রীর যখন হয়েছিল, টম তখন সুপারস্টার। কিডম্যান একদমই নতুন, বয়সেও বেশ ছোট। সেই বিয়ে বেশ আলোচিত ছিলো তখন হলিউডে।

নিকোল কিডম্যান বলেন, ‘ভালোবাসতাম টমকে আমি। কিন্তু বিয়ে করেছি নিজেকে যৌন হয়রানি থেকে বাঁচাতে পারবো বলে। টম ক্রুজ হলিউডের অত্যন্ত শক্তিশালী একজন মানুষ। তার স্ত্রী হিসেবে কোনো প্রযোজক বা নির্মাতা আমার দিকে লোভ করবে না সেটা আমি জানতাম। এবং সত্যি যে, ওই বিয়ে আমাকে যৌন হেনস্তা থেকে দূরে রেখেছে।’

হলিউডে নিন্দিত প্রযোজক হার্ভি ওয়াইনস্টিনসহ অনেক যৌন কেলেঙ্কারির ঘটনা প্রকাশ্যে এসেছে। এগুলো প্রসঙ্গে নিকোল কিডম্যান বলেন, ‘অবশ্যই আমিও মিটু হ্যাশট্যাগ আন্দোলনে শামিল হওয়ার মতো মুহূর্তের সম্মুখীন হয়েছি। তখন আমি খুব ছোট।’

১৯৯০ সালে টম ক্রুজকে বিয়ে করেন নিকোল কিডম্যান। এর কয়েকদিন আগে তারা একসঙ্গে ‘ডেজ অব থান্ডার’ ছবির কাজ শুরু করেন। ২০০১ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়। সংসারে দুই সন্তান দত্তক নেন দু’জনে। তারা হলেন ইসাবেলা (২৫) ও কনোর (২৩)।

এরপর ২০০৬ সালে সংগীতশিল্পী কিথ আরবানকে বিয়ে করেন নিকোল কিডম্যান। তাদের সংসারে আছে দুই সন্তান সানডে (১০) ও ফেইথ (৭)।

৫১ বছর বয়সী নিকোল কিডম্যানের ঝুলিতে আছে ‘ম্যুলা রুজ’, ‘দ্য আওয়ার্স’, ‘লায়ন’, ‘দ্য আদারস’, ‘ডেড কাম’-এর মতো ছবি। এ বছরের বড়দিনে মুক্তি পাবে তার নতুন ছবি ‘ডেস্ট্রয়ার’। এতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে এই লাস্যময়ীকে।

Check Also

অসহায় শিল্পীদের ৪৫ লক্ষ টাকা দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক  :   মহামারির মোকাবিলায় উদারহস্ত বলিউড তারকা অক্ষয় কুমার। কখনো প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, কখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *