Sunday , February 17 2019
Home / খেলাধুলা / সাকিবের প্রতি ভক্তদের ভালোবাসায় আপ্লুত শিশির

সাকিবের প্রতি ভক্তদের ভালোবাসায় আপ্লুত শিশির

স্পোর্টস ডেস্ক   :     বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণ; সাকিব আল হাসান, সাকিব আল হাসান- বেশ কয়েক বছর আগে একটি বেসরকারি ব্যাংকের বিজ্ঞাপনে শোনা গিয়েছিল এমন কথা। বিশ্বসেরা এ অলরাউন্ডারের প্রতি বাংলাদেশের মানুষের গভীর ভালোবাসারই বহিঃপ্রকাশ ছিলো বিজ্ঞাপনটি। তবু দফায় দফায় বেশ কয়েকবার বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের রোষের মুখে পড়তে হয়েছে সাকিব ও তার পরিবারকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বারবার সাকিবের অহেতুক সমালোচনায় অতিষ্ঠ হয়ে বেশ কয়েকবার নিজের তিক্ত প্রতিক্রিয়াও জানিয়েছিলেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। এবার সেই ফেসবুকের মাধ্যমেই গড়া ওঠা সাকিব আল হাসান ফ্যান গ্রুপের মানুষদের কর্মকাণ্ডে আপ্লুত হলেন শিশির, ধন্যবাদ জানিয়েছেন সেসব ভক্তদের।

Shakib

শুক্রবার জুম্মার নামাজের পরে রাজধানী ঢাকাসহ সারা দেশের দশটি মসজিদে সাকিব আল হাসানের দ্রুত সুস্থতা কামনায় দোয়া পড়ানো হয়। সাকিবের ভক্ত সংগঠন ‘ফ্যানস অফ সাকিব আল হাসান ৭৫’ নামক গ্রুপের পক্ষ থেকে করা হয় এই আয়োজন। যা পড়ে শিশিরের নজরে আসলে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন।

নিজের মনের অবস্থা বোঝাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়ার কিছু ছবির সাথে তিনি লিখেন, ‘এটা প্রকাশ করার মতো ভাষা আমার জানা নেই। এই মানুষগুলো সাকিব আল হাসানের দ্রুত আরোগ্যের জন্য মিলাদ এবং দোয়া আয়োজন করেছে। আমি জানতে পেরেছি তারা সবাই সাকিবের ভক্ত, যা আমাকে অবাক করে দিয়েছে। এই দোয়া ও মিলাদের আয়োজন দেশের ১০টি মসজিদে করা হয়েছে। পরম করুণাময় আল্লাহ তাকে (সাকিব) আপনাদের দোয়া ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আলহামদুলিল্লাহ্‌, সে খুব দ্রুত চোট থেকে সেরে উঠছে। মহাপরাক্রমশালী আল্লাহ্‌, আমাদের প্রতি দয়ালু হয়েছেন।’

এদিকে এ খবর জানতে পেরেছেন সুদূর অস্ট্রেলিয়ায় থাকা সাকিবও। তিনিও তার অগণিত ভক্তদের ধন্যবাদ জানিয়ে ফেসবুকের লিখেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুড়ে আমার অগণিত সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইন শা আল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণ প্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

Check Also

আবার আলোচনায় হকির নির্বাচন

স্পোর্টস ডেস্ক   :    হকি বাংলাদেশে জনপ্রিয়তার বিচারে ফুটবল ও ক্রিকেটের পর। তৃতীয় বৃহত্তম এই ফেডারেশনটিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *