Wednesday , November 21 2018
Home / বিনোদন / নতুন পরিচয়ে মোশাররফ করিম-জুঁই দম্পতি

নতুন পরিচয়ে মোশাররফ করিম-জুঁই দম্পতি

বিনোদন ডেস্ক  :    মোশাররফ করিমকে অনেকবারই গান গাইতে দেখা গেছে নাটকে। ‘কেরাম’ নাটকে, ‘দারুচিনি দ্বীপ’ সিনেমাসহ অনেক নাটকেই খালি গলায় গান গেয়েছেন তিনি। এবার আর খালি গলায় নয়, আনুষ্ঠানিক ভাবেই কণ্ঠশিল্পী হিসেবে হাজির হবেন তিনি। সম্প্রতি একটি গানে কণ্ঠ দিয়েছেন মোশারফ করিম। রওনক হাসান পরিচালিত প্রথম ধারাবাহিক ‘বিবাহ হবে’ নাটকের শীর্ষ সংগীতে কণ্ঠ দিয়েছেন তিনি।

অভিনেতা ও অভিনেত্রী পরিচয়ে দর্শকের সামনে এসেছেন মোশাররফ করিম-জুঁই। এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন তারা। তাদের পাওয়া যাবে কণ্ঠশিল্পী হিসেবে। এই গানটিতে তার সঙ্গে সহশিল্পী হিসেবে আরও আছেন তার স্ত্রী অভিনেত্রী রোবেনা রেজা জুঁই ও অভিনেতা আহসান হাবীব নাসিম।

নির্মাতা বললেন, ‘টানা ১১ দিন প্রথম অংশের শুটিং শেষে সম্পাদনার পাশাপাশি এর শীর্ষ সংগীতের কাজটিও শেষ করলাম। গানটি দারুণ হয়েছে। আমি মুগ্ধ। গানটির সঙ্গে জড়িত সবার প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি। সব ঠিক থাকলে শিগগিরই নাটকটি প্রচার হবে বাংলাভিশনে।’

‘বিবাহ হবে’ ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, বড়দা মিঠু, আহসান হাবিব নাসিম, রোবেনা রেজা জুঁই, মনিরা মিঠু, জয়রাজ, ইন্তেখাব দিনার, নমিরা, তারিক স্বপন, নাদিয়া, সুজাত শিমুলসহ অনেকে।

Check Also

সাড়া ফেলেছে বুবলীর ‘ফায়ার ব্রিগেড’

মোঃ রাজিব হোসেন :   সংগীত প্রতিযোগিতা ‘ক্ষুদে গানরাজ’ থেকে উঠে আসা সম্ভাবনাময় কণ্ঠশিল্পী বুবলী আক্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *