Wednesday , November 21 2018
Home / সারা বাংলা / হরিনাকুণ্ডুতে দু’গ্রুপের সংঘর্ষে ২৫ জন আহত

হরিনাকুণ্ডুতে দু’গ্রুপের সংঘর্ষে ২৫ জন আহত

 

ঢাকার ডাক রিপোর্ট : ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার কেসমতপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে মহিলাসহ ১৬ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহ-২ আসনের বর্তমান সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী গ্রুপের চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন ও সাবেক সংসদ সদস্য সফিকুল ইসলাম অপু গ্রুপের ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাশেম বিশ্বাসের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সন্ধ্যায় কাশেম বিশ্বাসের সমর্থক মাহবুব ও আওলাদ হোসেন সমর্থক সাহেবের মধ্যে কথা কাটাকাটি নিয়ে উভয় গ্রুপের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শাকারীদহ গ্রামের মজিবুর রহমান, কেসমতপুর গ্রামের গুলজার হোসেন, লিটন, মইনুল, জাবের, আব্দুল বারি, লিয়াকত ও মাহাবুবসহ অন্তত ২৫ জন আহত হয়।

হরিনাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওসি আরো জানান, কাশেম বিশ্বাসের সমর্থক আলিম মন্ডল এবং আওলাদ হোসেন সমর্থক সাদ্দাম মন্ডলের মধ্যে নিজ বাড়ির শরিকানা সম্পত্তি নিয়েও প্রায় ৩ মাস আগে একটি মারামারির ঘটনা ঘটেছিল। আজকের ঘটনার পেছনে এই জমি সংক্রান্ত বিরোধও  জড়িত ছিল।

Check Also

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

কক্সবাজার   প্রতিনিধি  :    টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। সোমবার গভীররাতে এ ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *