Friday , December 14 2018
Home / বিনোদন / নাটকের নাম ‘নিজস্ব প্রতিবেদক’

নাটকের নাম ‘নিজস্ব প্রতিবেদক’

বিনোদন ডেস্ক : ইসরাফিল বিজয় একজন স্টাফ রিপোর্টার বা নিজস্ব প্রতিবেদক। অনলাইন দৈনিক বাংলা.রিপোটের্র সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত। রাজধানীর একটি কলেজ থেকে অনার্স শেষ করেই সাংবাদিকতায় প্রবেশ করেন। এ পেশায়ই তিনি নিজেকে নিয়োজিত রেখেছেন। তবে নিজের গ্রাম সুহিলপুরের সহপাঠী দ্বীপ্তির সঙ্গে তার প্রেম চলছিলই।

গ্রামের কৃষক ফজল মিয়ার একমাত্র মেয়ে দীপ্তির শিক্ষাজীবন বলতে উপজেলার ডিগ্রি কলেজ। বিজয় ঢাকায় থাকলেও হৃদয়ের গহীনে পুষে রেখেছেন দ্বীপ্তিকেই। তার ইচ্ছা, চাকরিতে ভালো বেতন হলেই দ্বীপ্তিকে বিয়ে করে ঢাকায় সংসার পাতবেন। কিন্তু এই স্বপ্ন অধরা হতে থাকে। অফিসে বেতনও বাড়ে না, প্রেমিকাকে দেয়া কথা মতো সময়ও মেলে না।

এদিকে ডিগ্রি পরীক্ষা শেষ হলে ঢাকায় আসে দীপ্তি। বিজয় সারাক্ষণ খোঁজ নিলেও দেখা করার সুযোগ হয় না। এর মধ্যে আবার অফিস থেকে জঙ্গি হামলার খবর সংগ্রহের জন্য পাঠানো হয় তাকে। সেখান থেকে অফিসে এসে নিউজ লেখার সময় টিভি স্ক্রলে দেখে, রাজধানীতে দীপ্তি নামের একটি মেয়েকে ধর্ষণ, হাসপাতালে মৃত্যু। বাসচালক ও হেল্পার আটক।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘নিজস্ব প্রতিবেদক’। সালমান তারেক শাকিলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্বাধীন ফুয়াদ। এতে সাংবাদিক ইসরাফিল বিজয় চরিত্রে অভিনয় করেছেন জোভান আহমেদ। দীপ্তি চরিত্রে আছেন নাদিয়া মিম। আরও আছেন সাব্বির আহমেদ। নাটকটি আগামী ১৩ অক্টোবর, শনিবার রাত ৮টায় আরটিভিতে দেখানো হবে।

Check Also

থামবে নাকি বাড়বে প্রিয়াঙ্কা-কারিনার ঝগড়া

বিনোদন ডেস্ক :    বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর যে ভালো বন্ধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *