Wednesday , November 21 2018
Home / সারা বাংলা / দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৫

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৫

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক প্রকৌশলী ও এক প্রভাষকসহ তিনজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) পৃথক দুই দুর্ঘটনায় হতাহতের এসব ঘটনা ঘটে।

পুলিশ ও এলজিইডি সূত্রে জানা যায়, সকালে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগ দিতে জিপে করে দিনাজপুরে আসছিলেন রংপুর বিভাগীয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন (৫৮)। রাস্তায় সকাল সাড়ে ৯টার দিকে চিরিরবন্দর উপজেলার উচিৎপুর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারান। তাদের বহনকারী জিপ রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ওই কর্মকর্তা ও চালক আহত হন। পরে ওই কর্মকর্তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত চালক হাফিজুল ইসলামকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর দিনাজপুরের সিনিয়র সহকারী প্রকৌশলী মো. মুসা বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত প্রকৌশলী আফজাল হোসেন নওগাঁ জেলার রানীনগর উপজেলার কালীগ্রামের মৃত আহমেদ আলীর ছেলে।

এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে ধুকুরঝাড়ী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস বাজনাহার এলাকায় আসলে চালক নিয়ন্ত্রণ হারান এবং বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আনজুমান আরা বেগম (৪৫) নিহত হন। নিহত আনমুজান আরা বেগম বিরলের ধুকুরঝাড়ী মহাবিদ্যালয়ের প্রভাষক ও জেলা শহরের বাহাদুরবাজার এলাকার মনু মিয়ার স্ত্রী। এই ঘটনায় আহত হন কমপক্ষে ১৫ জন যাত্রী। পরে তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আকলিমা খাতুন (৪৫) নামে একজন মারা যান। নিহত আকলিমা খাতুন বিরলের শহরগ্রাম এলাকার নজরুল ইসলামের স্ত্রী। বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

কক্সবাজার   প্রতিনিধি  :    টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। সোমবার গভীররাতে এ ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *