Home / সারা বাংলা / শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলার আসামি গ্রেফতার

শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলার আসামি গ্রেফতার

বেনাপোল (যশোর)   প্রতিনিধি  :    যশোরের শার্শা উপজেলায় সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিককে (৪৮) ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রাজু উপজেলার কাশিপুর গ্রামের মৃত শমসের মল্লিকের ছেলে। যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি তিনি। এছাড়া তার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ প্রায় ১০ মামলা রয়েছে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার সময় রাজু মল্লিককে গ্রেফতার করা হয়। পরে তাকে তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রাজু মল্লিক একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এলাকার বাইরে থেকে সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন তিনি।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামি রাজুকে ইয়াবাসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজুর বিরুদ্ধে শার্শা থানায় একাধিক মামলা আছে। রাজু দীর্ঘদিন ধরে পলাতক ছিল। জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

Check Also

কক্সবাজারে কর্মহীনদের বিনামূল্যে আহার জোগাচ্ছে ‘সেনা বাজার’

কক্সবাজার  প্রতিনিধি :   কক্সবাজারে করোনা ও প্রাকৃতিক দুর্যোগের প্রভাবে কর্মহীন ও ক্ষতিগ্রস্ত মানুষদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্য এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *