Wednesday , November 20 2019
Home / সারা বাংলা / বুধবার নেত্রকোনায় যাচ্ছেন রাষ্ট্রপতি

বুধবার নেত্রকোনায় যাচ্ছেন রাষ্ট্রপতি

নেত্রকোনা   প্রতিনিধি  :    আন্তর্জাতিক লোকসংস্কৃতি উৎসবের উদ্বোধন ও অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বুধবার নেত্রকোনায় যাচ্ছেন। তার সফরকে ঘিরে শহরের বিভিন্ন এলাকা বর্ণিল সাজে সাজানো হয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে জেলার বিভিন্ন স্থানে এ নিয়ে চলছে আলোচনা।

নেত্রকোনা জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১টার দিকে রাষ্ট্রপতি বঙ্গভবন থেকে রওনা দিয়ে সোয়া ১টার দিকে তেজগাঁও বিমানবন্দরে যাবেন।

নেত্রকোনা জেলা প্রশাসনের সহযোগিতায় বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম এ অনুষ্ঠানের আয়োজন করেছে। এতে সভাপতিত্ব করবেন- ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন বিশিষ্ট লোকগবেষক ও প্রাবন্ধিক অধ্যাপক যতীন সরকার।

অনুষ্ঠানে বক্তব্য রাখবেন- যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, এসডিজির মুখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান ও আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান শেলী প্রমুখ।

নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, রাষ্ট্রপতি হওয়ার পর নেত্রকোনাতে এটিই হবে তার প্রথম সফর। রাষ্ট্রপতি আসবেন এ খবরে জেলাবাসী আনন্দিত। ইতোমধ্যে তার আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে নিরাপত্তার জন্য ১ হাজার ৫৭৭ জন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া র‌্যাব, বিজিবিসহ বিভিন্ন নিরাপত্তা সংস্থার বিপুল সদস্য মোতায়েন করা হয়েছে।

Check Also

বরগুনায় হঠাৎ পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে যাত্রীরা

বরগুনা  প্রতিনিধি :    নতুন সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে বরগুনায় পরিবহন ধর্মঘট শুরু করেছেন শ্রমিকরা। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *