Wednesday , February 20 2019
Home / সারা বাংলা / ছাত্রলীগ-যুবলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

ছাত্রলীগ-যুবলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

ফেনী   প্রতিনিধি  :    ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন খন্দকার ও উপজেলার আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদের মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। মঙ্গলবার রাত থেকে ফেসবুকে তাদের মাদক সেবনের দুটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে।

এর মধ্যে ২৭ মিনিট ৫৮ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, বাসায় লুঙ্গি পরে খালি গায়ে সিগারেট ফুঁকছেন ইফতেখার। তার মুখে ইয়াবা তুলে দিচ্ছেন এক তরুণী। তার সঙ্গে আরেক যুবক ছিলেন। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

১ মিনিট ২৫ সেকেন্ডের আরেকটি ভিডিওতে দেখা যায়, একটি গ্রামীণ সড়কে ইফতেখার ও ফরহাদ ফেনসিডিল সেবন করছেন। ভাগাভাগি করে মাদক কেনার টাকাও দিতে দেখা যায় তাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ সরকারের শীর্ষ মহল ছাত্রলীগকে মাদকের বিরুদ্ধে কাজ করতে নির্দেশ দেয়া হয়েছে। এরই মধ্যে সোনাগাজীর দুই ছাত্রলীগ-যুবলীগ নেতার মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে অভিযুক্ত দুজনই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক সাঈদ আনোয়ারকে দুষছেন। বুধবার রাতে উভয়ই তাদের ব্যক্তিগত ফেসবুক আইডিতে ঘটনাটি সাঈদের ‘ষড়যন্ত্রের জাল’ ছিল বলে উল্লেখ করেন।

অভিযুক্ত দুই ব্যক্তির পরিচয় নিশ্চিত করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন বলেন, মাদকের কবল থেকে দেশকে রক্ষা করতে সরকার যখন যুদ্ধ ঘোষণা করেছে ঠিক সেই মুহূর্তে ভিডিওটি ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে।

তিনি আরও বলেন, ব্যক্তির অপরাধের দায়ভার ছাত্রলীগ নেবে না। পুরো ঘটনাটি জেলা ছাত্রলীগকে জানানো হয়েছে।

সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরন জানান, আমি বিষয়টি শুনেছি। ভিডিও দেখে ফরহাদ দোষী সাব্যস্ত হলে তার ব্যাপারে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে।

সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, অনেকে ফোন করে ফেসবুকে প্রকাশিত ভিডিওর বিষয়ে অবহিত করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Check Also

জামায়াতকে স্বাধীনতাবিরোধী আখ্যায়িত করে চার নেতার পদত্যাগ

গাইবান্ধা   প্রতিনিধি  :    বাংলাদেশ জামায়াতে ইসলামীকে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী আখ্যায়িত করে গাইবান্ধার চার নেতা দল থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *