Home / মহানগর / চালককে মেরে অটোরিকশা নিয়ে পালানোর সময় দুই ছিনতাইকারী আটক

চালককে মেরে অটোরিকশা নিয়ে পালানোর সময় দুই ছিনতাইকারী আটক

গাজীপুর   প্রতিনিধি  :    গাজীপুরে চালককে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে অটোরিকশা নিয়ে পালানোর সময় দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বুধবার রাতে গাজীপুর সদর উপজেলার ভবানীপুরের রাণীপুর এলাকায় এ ঘটনা ঘটে। আটকরা হলেন- মানিকগঞ্জের ঘিওর থানার বেলতলী এলাকার রমজান মিয়ার ছেলে রকি মিয়া ও নয়াপাড়া কোনাপাড়া ফরিদ মার্কেট এলাকার বাসিন্দা হাসান চৌধুরীর ছেলে শিপন চৌধুরী।

জয়দেপুর থানার এএসআই মো. শাহ আলম জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে রাজেন্দ্রপুর এলাকা থেকে যাত্রীবেশে চার ছিনতাইকারী ভবানীপুর যাওয়ার জন্য মনির হোসেনের অটোরিকশা ভাড়া নেয়।

পথে রানীপুর এলাকায় গজারী বন এলাকা অতিক্রম করার সময় চালক মনিরকে ছিনতাইকারীরা প্রস্রাব করার কথা বলে থামতে বলে। রিকশা থামালে কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা মনিরকে জঙ্গলের ভেতরে নিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করলে মনির চিৎকার দেয়। পরে এলাকাবাসী এগিয়ে যায়।

এ সময় ওই অটোরিকশা নিয়ে পালানোর সময় রকি ও শিপনকে স্থানীয়রা ধরে ফেলে। আহত চালক মনিরকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

Check Also

সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ    প্রতিনিধি :    নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আনোয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *