Friday , September 21 2018
Home / অর্থনীতি / সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট শুরু

সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট শুরু

অর্থনীতি ডেস্ক :  সিলেট-ঢাকা রুটে বুধবার (১২ সেপ্টেম্বর) থেকে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট শুরু হয়েছে। প্রাথমিকভাবে শনি ও মঙ্গলবার ব্যাতিত সপ্তাহে পাঁচদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশে ফ্লাইট ছাড়ছে। অন্যদিকে রাত ৮টা ৩৫মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসছে।

এ ছাড়া সপ্তাহে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং দুপুর ১টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বুধবার ইউএস-বাংলার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের ঢাকা-সিলেট রুটের অতিরিক্ত ফ্লাইটটি ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে সিলেটে অবতরন করে। সেখানে যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট খন্দকার শিপার আহমেদ, আটাব সিলেট জোনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল ও সেক্রেটারি জিয়াউর রহমান খান রিজওয়ান, হাব সিলেট জোনের সেক্রেটারি জনাব জহিরুল কবির চৌধুরী শিরু, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক জনাব হাফিজ আহমেদ ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলাম। এ সময় এয়ারলাইন্সের সিলেট স্টেশনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

Check Also

চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়ক : ৫২৮ কোটি টাকায় চার লেন হচ্ছে

অর্থনীতি ডেস্ক :  চার লেনে উন্নীতকরণ হচ্ছে চট্টগ্রাম-রাঙ্গামাটি জাতীয় মহাসড়ক। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *