Home / আইন আদালত / খালেদার মামলা সমাপ্ত করে রায় চায় রাষ্ট্রপক্ষ

খালেদার মামলা সমাপ্ত করে রায় চায় রাষ্ট্রপক্ষ

ঢাকার ডাক ডেস্ক  :  জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার শুনানিতে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী আদালতে উপস্থিত হতে আজও (বৃহস্পতিবার) অস্বীকৃতি জানিয়েছেন খালেদা জিয়া। কারা কর্তৃপক্ষ এক কাস্টডি ওয়ারেন্ট পাঠিয়ে এ তথ্য জানিয়েছে। এ অবস্থায় খালেদা জিয়ার বিরুদ্ধে চলমান এ দুর্নীতি মামলার বিচার কার্যক্রম সমাপ্ত চেয়ে রায় ঘোষণার আবেদন করেছে রাষ্ট্রপক্ষ।

আজ (বৃহস্পতিবার) নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী আদালতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার শুনানির জন্য দিন ধার্য ছিল। তবে নিজের অসুস্থতার কথা জানিয়ে খালেদা জিয়া আদালতে উপস্থিত হবে অস্বীকৃতি জানিয়েছেন।

অন্যদিকে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া একটি আবেদন করেন। আবেদনে তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও কাস্টডির বিষয়ে জানার জন্য তার সাথে দুই আইনজীবীর সাক্ষাতের অনুমতি চাই।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত খালেদা জিয়া জামিন মঞ্জুর করেন এবং রাষ্ট্রপক্ষের আবেদনের আদেশের জন্য একই দিন ধার্য করেন। একই সঙ্গে খালেদার জিয়ার সঙ্গে সাক্ষাত করতে আইনজীবীদের যথাযথ কর্তৃপক্ষ বরাবর আবেদন করতে বলেন।

Check Also

আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : তদন্ত কর্মকর্তাকে জেরা অব্যাহত

ঢাকার ডাক ডেস্ক  :    আট বছর আগে সাভারের আমিনবাজারে শবে বরাতের রাতে ছয় ছাত্রকে ডাকাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *