Home / খেলাধুলা / রোনালদোর অভাব ঘোচালেন বেল, সহজ জয় রিয়ালের

রোনালদোর অভাব ঘোচালেন বেল, সহজ জয় রিয়ালের

স্পোর্টস ডেস্ক :  গত নয় বছর ধরে রিয়াল মাদ্রিদের সবচেয়ে বড় তারকা ছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু চলতি মৌসুমের শুরুতে রোনালদো রিয়াল ছেড়ে চলে যায় জুভেন্টাসে, স্প্যানিশ ক্লাবটিতে দেখা দেয় শূন্যতা। সবার মনে ছিল একই প্রশ্ন, কে পূরণ করবেন রোনালদোর শূন্যস্থান?

রোনালদোকে ছাড়া প্রতিযোগিতামূলক ম্যাচের প্রথমটিতেই উয়েফা সুপার কাপে ৪-২ গোলে হেরে গিয়েছিল রিয়াল। বাকি ছিল স্প্যানিশ লা লিগায় রোনালদোবিহীন ম্যাচ খেলার। তবে লা লিগায় আর ভুল করেনি হুলেন লোপেতেগুইয়ের শিষ্যরা। গেতাফের বিপক্ষে সহজ জয়েই শুরু করেছে ঘরোয়া মৌসুম।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে স্বাগতিকরা। ১৬তম মিনিটে এগিয়ে যাওয়ার প্রথম সুযোগ হাতছাড়া হয় বেলের হেড ক্রসবারে লেগে ফেরত আসলে। তবু দমে যায়নি রিয়াল।

বরং ম্যাচের ২০ মিনিটে পেয়ে যায় মৌসুমে নিজেদের প্রথম গোল। বারে লেগে গোলবঞ্চিত হওয়া বেল ক্রস নেন ডি-বক্সে থাকা সতীর্থের উদ্দেশ্যে। প্রাথমিক প্রচেষ্টায় গেতাফের গোলরক্ষক তা ক্লিয়ার করলেও ফিরতি বল পেয়ে যায় ফাঁকায় থাকা দানি কারভাহাল। ঠাণ্ডা মাথার ফিনিশিংয়ে দলকে লিড এনে দেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

প্রথমার্ধে আর কোন গোল না হলে ১ গোলের লিডেই বিরতিতে যায় রিয়াল। মাঠে ফিরে ম্যাচের ৫১তম মিনিটেই পেয়ে যায় দ্বিতীয় গোল। এবার নায়ক পুরো ম্যাচেই দুর্দান্ত খেলতে থাকা বেল। অ্যাসেনসিওর পাস ধরে সহজেই পরাস্ত করেন গেতাফের গোলরক্ষককে। সহজ জয়েই মাঠ ছাড়ে ৩৪তম লিগ শিরোপার আশায় থাকা রিয়াল মাদ্রিদ।

Check Also

করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক  :     করোনাভাইরাসের পরিস্থিতির কারণে খাদ্য উৎপাদনও ব্যাহত হবে না এবং ঘাটতিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *