Tuesday , January 28 2020
Home / জাতীয় / কোরবানি উপলক্ষে ফ্রিজ বিক্রি বেড়েছে, ছাড়ের ছড়াছড়ি

কোরবানি উপলক্ষে ফ্রিজ বিক্রি বেড়েছে, ছাড়ের ছড়াছড়ি

ঢাকার ডাক ডেস্ক :  ঈদুল আজহা উপলক্ষে ফ্রিজ (রেফ্রিজারেটর) ও ডিপ ফ্রিজ (ফ্রিজার) বিক্রি বেড়ে গেছে। দেশীয় কোম্পানি ছাড়াও বিদেশি ব্র্যান্ডের ফ্রিজ ও ডিপ ফ্রিজের বিক্রিতে ছাড়ের ছড়াছড়ি চলছে। রাজধানীর বিভিন্ন ইলেকট্রনিক্স শোরুমগুলো ঘুরে দেখা গেছে, ক্রেতাদের ভিড় আর সেলসম্যানদের ব্যস্ততা।

বিক্রেতারা জানিয়েছেন, প্রতিবছরের মতো এবারও ভালোই বিক্রি হচ্ছে। তুলনামূলক দাম কম অথচ মান ভাল হওয়ায় দেশীয় কোম্পানির ফ্রিজের চাহিদা বেশি বলে দাবি করেন তারা।

Fridge

ভিশন এম্পোরিয়াম থেকে ফ্রিজ কিনলেই আরও থাকছে র‌্যাফল ড্রতে উপহার জিতে নেয়ার সুযোগ। র‌্যাফল ড্র-এ রয়েছে এয়ারকুলার, টিভি কিংবা ওয়াশিং মেশিন জেতার সুযোগ। থাকছে জিরো ইন্টারেস্টে ৩-৬ মাসের কিস্তির সুবিধা।

যমুনা রেফ্রিজারেটর ফ্ল্যাট, গাড়ি ও স্বর্ণালঙ্কারের অফার নিয়ে এসেছে। এছাড়াও থাকছে ইউরোপ, আমেরিকা ও অষ্ট্রেলিয়াসহ ৫০টি দেশ ঘুরে আসার সুবর্ণ সুযোগ।

র‌্যাংগস গ্রুপের মালয়েশিয়ার তৈরি কেলভিনেটর ফ্রিজ বিশেষ ঈদ অফার নিয়ে এসেছে। কোম্পানিটি ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। সর্বোচ্চ ১২ কিস্তিতে ফ্রিজ কেনার অফার দিয়েছে র‌্যাংগস।

বাটারফ্লাই কোম্পানি ‘বাড়াবাড়ি’ নামে অফারে দিচ্ছে ৪ হাজার ৮১৭ টাকায় ডাউন পেমেন্টে ফ্রিজ কেনার সুযোগ। এছাড়াও থাকছে ক্যাশব্যাকের সুযোগ।

Fridge

বেস্ট ইলেকট্রনিক্স ‘এবার বাড়ি যাবেন হেলিকপ্টারে উইড়া’ নামে বিশেষ অফার দিচ্ছে। কোম্পানিটির দেশজুড়ে ১২০টি শোরুম থেকে শার্প, ওয়ার্লপুল এবং কোনিয়ন এর ডিপ ফ্রিজ কিনলে থাকছে প্রতিদিন হেলিকপ্টারে ভ্রমণ, ম্যাজিক এসএমএস-এর মাধ্যমে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং ফ্রি গিফট।

ইলেকট্রা ইন্টারন্যাশনাল ঈদ উপলক্ষে সহজ কিস্তিতে ফ্রিজ ও ডিপ ফ্রিজ বিক্রি করছে। স্ক্র্যাচ কার্ড ঘষলেই পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক।

অন্যদিকে মার্সেল ফ্রিজ কিনলেই থাকছে গাড়ি জেতার সুযোগ।

ট্রান্সকম ডিজিটালের হিতাচি ফ্রিজ কিনলেই পাওয়া যাচ্ছে ১৭ হাজার ৪০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া জিরো ইন্টারেস্টে ১২ কিস্তিতে হিতাচি কেনার সুবিধা।

Check Also

মুজিববর্ষ : সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য প্রতি জেলায় ৫০ হাজার টাকা

ঢাকার ডাক ডেস্ক  :     বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতীয় বাস্তবায়ন কমিটি কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *