Home / বিনোদন / সেন্সরে ঈদের তিন ছবি

সেন্সরে ঈদের তিন ছবি

বিনোদন ডেস্ক :  ঈদ উৎসবে বড় পর্দায় ছবির মুক্তি নিয়ে শুরু হয়েছে তোড়জোড়। মুক্তির মিছিলে আছে অনেকগুলো ছবি। ছবি মুক্তি দিতে প্রস্তুতি নিচ্ছেন চিত্রপ্রযোজকরা। এরইমধ্যে সোমবার চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে দুই ছবি ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’।

শাপলা মিডিয়ার কর্ণধার জানান, সোমবার দুপুরে সেন্সরে জমা পড়েছে ছবিটি। সেন্সর ছাড়পত্র পেলেই ঈদে নিশ্চিত মুক্তি পাবে ক্যাপ্টেন খান। এরই মধ্যে ছবির হল বুকিং শুরু হয়েছে এবং প্রায় ১০০ হল চূড়ান্ত হয়েছে। অন্যদিকে ‘মনে রেখো’ ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। প্রযোজক তাপসী ফারুক জানান, চলতি সপ্তাহেই সেন্সর ছাড়পত্র পাবে ‘মনে রেখো’। আর ছাড়পত্র পেলেই ছবিটি ঈদে মুক্তি পাবে। এই ঈদেই ছবিটি মুক্তি দিতে চাই।ছবির মান খুব ভালো। দর্শক ঈদে এমন ছবি দেখে আনন্দ পাবে।

ঈদে মুক্তিপ্রাপ্ত এই দুই ছবিই নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন।

আজ মঙ্গলবার সেন্সরে ‘মাতাল’ ছবিটি জমা দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা শাহীন সুমন। সাইমন-অধরা অভিনীত এই সিনেমাটিও আছে ঈদে মুক্তির মিছিলে। এরই মধ্যে মাতালের ফাস্ট লুক প্রকাশিত হয়েছে।

ক্যাপ্টেন খান, মনে রেখ ও মাতাল ছাড়াও আরও দুইটি ছবি আছে মুক্তির মিছিলে। এরমধ্যে গেল মার্চ মাসে সেন্সর ছাড় পেয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সাইমন ও মাহি। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বেপরোয়া’ সিনেমাটিও ঈদে মুক্তি পাওয়ার কথা। সিনেমাটির গানের শুটিং চলছে কক্সবাজারে। শিগগিরই কাজ শেষ করে ছবিটি সেন্সরে জমা দেবেন বলে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

Check Also

বিশেষ দিনে ঝাড়ুদার হলেন সালমান খান

বিনোদন ডেস্ক  :   বলিউডে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত অবিবাহিত পুরুষ সালমান খান, তা নিয়ে কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *