Thursday , August 16 2018
Home / ক্যাম্পাস / সব সংগঠনের কার্যক্রম বন্ধ করলো গণবিশ্ববিদ্যালয়

সব সংগঠনের কার্যক্রম বন্ধ করলো গণবিশ্ববিদ্যালয়

ক্যাম্পাস প্রতিনিধি  :  সাভারের গণবিশ্ববিদ্যালয়ে সব সংগঠনের কার্যক্রম আগামী এক মাসের জন্য বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার (৮ আগস্ট) এক জরুরি সভায় প্রশাসন এ সিদ্ধান্ত নেয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বৃহস্পতিবার (৯ আগস্ট) থেকে আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক গণবিশ্ববিদ্যালয়ের সব সংগঠনের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হলো।’

বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রধানরা এ সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তাদের দাবি বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুত তাদের সিদ্ধান্তের পরিবর্তন করবেন।

gono-2

এ সিদ্ধান্তের ব্যাপারে ‘কালের কণ্ঠ শুভসংঘ’ গণবিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রানা মিত্র বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। একটি বিশ্ববিদ্যালয়ের মুক্তচিন্তার ধারক ও বাহক হিসেবে কাজ করে সংগঠনগুলো। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করছি এবং সংগঠনগুলোর কার্যক্রম দ্রুত চালু করার অনুমতি প্রার্থনা করছি।

Check Also

জিজ্ঞাসাবাদ শেষে ইমিকে ছেড়ে দিয়েছে ডিবি

ক্যাম্পাস প্রতিনিধি  :  জিজ্ঞাসাবাদ শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী তাসনিম অাফরোজ ইমিকে ছেড়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *