Tuesday , December 11 2018
Home / মহানগর / সাভারে ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাভারে ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 সাভার (ঢাকা)  প্রতিনিধি  :  সাভারে পৃথক স্থানে অভিযান চালিয়ে সাত মাদক ব্যবসায়ীক গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

বুধবার সকালে সাভার নিউমার্কেট ও পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

এছাড়া ইয়াবাসহ গ্রেফতাররা হলেন- কক্সবাজার জেলার সদর থানার পুরান পান বাজার এলাকার মৃত দুলাল চৌধুরীর ছেলে অমিত চৌধুরী উত্তম (৪০)।

অন্যদিকে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১৪০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে। এরা হলেন- আলাউদ্দিনের ছেলে মো. রাজু (৪০) ও আলম হোসেনের ছেলে আলামিন (৩৫)। এছাড়াও আশুলিয়ার ইউনিক এলাকা থেকে ১০০ পুড়িয়া হিরোইনসহ মো. আমজাদ (৪২) এবং ডেন্ডাবর এলাকা থেকে ১০০ পুড়িয়া হিরোইনসহ শরীফ (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাভার নিউ মার্কেট এলাকা থেকে মাদক বিক্রির সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার ডিলার অমিত চৌধুরী উত্তমকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো প্রক্রিয়া চলছে।

Check Also

রাজস্বের ২৬ লাখ টাকা পকেটে ঢুকিয়েছেন অফিস সহায়ক

শ্রীপুর (গাজীপুর)   প্রতিনিধি  :    ভূমি অফিসে আদায়কৃত ভূমি উন্নয়ন করের ২৬ লাখ ১৫ হাজার ৫১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *