Home / ক্যাম্পাস / প্রধানমন্ত্রীকে কটূক্তি, চবি শিক্ষকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

প্রধানমন্ত্রীকে কটূক্তি, চবি শিক্ষকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

ক্যাম্পাস প্রতিনিধি  :  ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মাইদুল ইসলামের বিরেুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়েছে। চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাবেক সদস্য ইফতেখারুল ইসলাম বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় এই মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাংগীর বলেন, ছাত্রলীগ নেতার এজাহারটি যাচাই-বাছাই শেষে সোমবার গভীর রাতে মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। মামলা গ্রহণ করে ওই শিক্ষকের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে ছাত্রলীগের হুমকিতে ইতিমধ্যেই ক্যাম্পাসে আসতে পারছেন না দুই শিক্ষক। তবে ক্যাম্পাসে ফিরতে চান শিক্ষক মাইদুল ইসলাম। নিরাপত্তা চেয়ে তিনি সোমবার বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে আবেদন করেছেন। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সহাকারী প্রক্টর লিটন মিত্র।

Check Also

অবশেষে চবিতে ভর্তির সুযোগ পেলেন ফাহিমা-জিনাতুন

ক্যাম্পাস প্রতিনিধি  :  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় স্থান পান ফাহিমা আক্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x