Saturday , August 13 2022
Home / ক্যাম্পাস / ভাসানী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৪

ক্যাম্পাস প্রতিনিধি  :  টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চার জন আহত হয়েছে। আহতরা হলেন- সভাপতি গ্রুপের কর্মী ও বিজিই বিভাগের মাহবুব এলাহী, বিবিএ বিভাগের মারজু, সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী ও এফটিএন বিভাগের শান্ত, আইসিটি বিভাগের মিজানুর।

এ ঘটনায় সোমবার সকাল থেকে ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করায় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এর আগে রোববার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পাশে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান হল ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হলের ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটেছে।

Tangail-Mbstu-pic-5

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মো. আবু রাশেদ জানান, একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে মূলত শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। শিক্ষার্থীরা বসেই এর সমাধান করবে। তবে এটা কোনো বড় ধরনের ঘটনা নয় বলেও দাবি করেছেন তিনি।

টাঙ্গাইল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, ভাসানী বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের খবর পেয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ও জুনিয়নদের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষ ঘটেছে। এতে চারজন শিক্ষার্থী আহত হয়েছে। যে কোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Check Also

রাবিতে আরও ১৫ দিন বন্ধ থাকবে সশরীরে ক্লাস

ক্যাম্পাস প্রতিনিধি  :  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সশরীরে ক্লাস বন্ধের সময়সীমা আরও ১৫ দিন বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x