Home / জাতীয় / ইসির প্রতি আস্থা হারায়নি বিএনপি

ইসির প্রতি আস্থা হারায়নি বিএনপি

ঢাকার ডাক ডেস্ক :  রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েন দাবি জানিয়ে বিএনপির নেতারা বলেছেন, আমরা এখনো নির্বাচন কমিশনের প্রতি সম্পূর্ণ আস্থা হারাইনি। সোমবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

সিইসির সঙ্গে বৈঠকের সময় নির্বাচন কমিশনার কবিতা খানম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, ইসির অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমান উপস্থিত ছিলেন।

তিনি বলেন, সেনাবাহিনীর ওপর মানুষের আস্থা রয়েছে। আমরা কমিশনকে আবারো বলেছি, অবিলম্বে নির্বাচনে সেনা মোতায়েন করা হোক। বিভিন্ন কারণে নির্বাচন কমিশনের প্রতি মানুষের অনাস্থা সৃষ্টি হয়েছে। আশা করি ভালো নির্বাচন দিয়ে তারা মানুষের আস্থা অর্জনের চেষ্টা করবেন। গণতন্ত্রের যে ভিত্তি, তা শুধুমাত্র কেন্দ্রীয় নির্বাচনকে ঘিরে নয়। স্থানীয় নির্বাচনেও তার গুরুত্ব রয়েছে। সে কারণে স্থানীয় নির্বাচনও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।

তিনি আরো জানান, তিন সিটি নির্বাচনের বিষয়ে ৬টি সুনির্দিষ্ট লিখিত দাবি প্রধান নির্বাচন কমিশনারের কাছে দিয়েছি।

চার সদস্যের এ প্রতিনিধি দলে বিএনপির সহ-সভাপতি কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান ও সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স উপস্থিত ছিলেন।

Check Also

ভূমিহীনদের ওপর হামলা-মামলা, নির্যাতন বন্ধের দাবি

ঢাকার ডাক ডেস্ক  :     ভূমিহীনদের ওপর হামলা, মামলা ও নির্যাতন বন্ধের দাবি জানিয়েছে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *