Friday , February 21 2020
Home / সারা বাংলা / মামলা নিচ্ছে না পুলিশ, অভিযোগ বাদীর

মামলা নিচ্ছে না পুলিশ, অভিযোগ বাদীর

ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধি  :  ভৈরবে খুনের ঘটনার চারদিন অতিবাহিত হলেও বুধবার পর্যন্ত থানায় মামলা রেকর্ড করেনি পুলিশ। নিহতের ছোট ভাই রইছ মিয়া ঘটনার পরদিন গত সোমবার ইউপি চেয়ারম্যান শেফায়েত উল্লাহকে প্রধান আসামি করে ৫৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়। কিন্তু অভিযোগটি এখনও মামলা হিসেবে রেকর্ড করেনি পুলিশ।

বাদীর অভিযোগ, মামলা নিয়ে নাটক করছে পুলিশ। তাই মামলা নিচ্ছে না। অভিযোগ দেয়ার তিনদিন অতিবাহিত হলেও মামলা হিসেবে রেকর্ড করেনি পুলিশ।

এর আগে সিএনজি ভাড়াকে কেন্দ্র করে গত রোববার সকালে সিদ্দিক মিয়া (৪২) নামের এক সিএনজিচালক ভৈরবের মেন্দিপুর এলাকায় খুন হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সিএনজি ভাড়াকে কেন্দ্র করে ভৈরবের মেন্দীপুর এলাকায় দুই পক্ষের সংঘর্ষে সিদ্দিক মিয়া খুন হয়। ময়নাতদন্ত শেষে ওইদিন রাতেই তার মরদেহ দাফন করা হয়।

এ ঘটনায় নিহতের ছোট ভাই রইছ মিয়া পরদিন ৫৪ জনকে আসামি করে থানায় অভিযোগ দেয়। অভিযোগে হত্যার হুকুমদাতা হিসেবে সাদেকপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. শেফায়েত উল্লাকে প্রধান আসামি এবং চেয়ারম্যানের ছোট ভাই মো. আলামিনকে ২ নম্বর আসামি করা হয়।

মামলার বাদী রইছ মিয়া বলেন, পূর্ব-শত্রুতার জের ধরে চেয়ারম্যানের হুকুমেই আমার বড় ভাইকে খুন করা হয়েছে। তাই চেয়ারম্যানকে হুকুমের আসামি করেছি। পুলিশ মামলা না নিলে কিশোরগঞ্জ আদালতে মামলা করব আমরা।

ওই এলাকার সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হক বলেন, পুলিশ বাদীর অভিযোগ গ্রহণ করে তদন্ত করতে পারে। তদন্তে চেয়ারম্যান অপরাধী না হলে চার্জশিটে তার নাম বাদ দিতে পারে। কিন্তু মামলা না নেয়ার কোনো কারণ দেখছি না।

ভৈরব থানা পুলিশের ওসি মো. মোখলেছুর রহমান বলেন, অভিযোগে দেখা যায় ঘটনার সঙ্গে অনেকেই জড়িত নয়। কিন্তু তাদেরকে আসামি করা হয়েছে। খুনের ঘটনায় ভুল বা মিথ্যা অভিযোগে কেউ হয়রানি হোক তা আমি চাই না। তাই অভিযোগটি তদন্ত করা হচ্ছে। এ কারণে মামলা রেকর্ড করতে বিলম্ব হচ্ছে।

Check Also

সম্পত্তির জন্য বাবার গলা কেটে হত্যা

হবিগঞ্জ   প্রতিনিধি :   হবিগঞ্জের আজমিরীগঞ্জে সম্পত্তির জন্য বাবার গলা কেটে হত্যার পর মাথা নদীতে আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *