Home / খেলাধুলা / ফেদেরার-শচিনের খুনসুটিতে মসলা দিল আইসিসিও

ফেদেরার-শচিনের খুনসুটিতে মসলা দিল আইসিসিও

স্পোর্টস ডেস্ক :  দুইজন দুই ভুবনের বাসিন্দা। তবে শচিন টেন্ডুলকার আর রজার ফেদেরারের বন্ধুত্বের বিষয়টি কারও অজানা নয়। ক্রিকেট আর টেনিসের দুই কিংবদন্তি একে অপরের খোঁজ-খবরও রাখেন নিয়মিত। শচিন এখন খেলোয়াড় নন, ফেদেরার খেলে চলেছেন। চলতি উইম্বলডনে কি তার খেলা মিস করছেন ভারতীয় ক্রিকেট ঈশ্বর? মোটেই না, মিস করলে তো দারুণ একটি মূহুর্তও মিস হয়ে যেত!

কি সে মূহুর্ত? চলতি উইম্বলডনের শেষ ষোলতে সুইস টেনিস কিংবদন্তি সরাসরি তিন সেটে উড়িয়ে দিয়েছেন প্রতিপক্ষ আদ্রিয়ান মানারিন্নোকে। তৃতীয় সেটে এসে জয় যখন নিশ্চিত, তখনই দেখা গেল মানারিন্নোর রেকেট থেকে আসা একটি বল ঠিক ক্রিকেটীয় ভঙ্গিমায় ডিফেন্স করছেন ফেদেরার। যেটা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে সময় নেয়নি।

শচিন যেহেতু নিয়মিত টেনিস দেখেন, বিষয়টা নজরে এসেছে তারও। ১৬ বারের গ্র্যান্ড স্লামজয়ী ফেদেরারকে ট্যাগ করে টুইট করেন তিনি। যাতে লিখেন, ‘ফেদেরার, বরাবরের মতো চোখ আর হাতের দারুণ সমন্বয়। তোমার নবম উইম্বলডন জেতা হয়ে যাওয়ার পর চলো ক্রিকেট আর টেনিসের নোট অদলবদল করি!’

ICC-Cartun

ফেদেরারও বন্ধুর টুইটের জবাব দিতে দেরি করেননি। সুইস টেনিস কিংবদন্তি লিখেছেন, ‘কেন অপেক্ষা? শচিন, নোট নিতে তো আমি প্রস্তুত।’

দুই কিংবদন্তির এই মজার আলাপে ঢুকে পড়েছিল বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসিও। তারা কার্টুন স্পাইডারম্যানের মুখে দুইজনের মাথা লাগানো একটি ছবি প্রকাশ করেছে। আর ফেদেরারকে তো মজা করে কিছুক্ষণের জন্য টেস্ট র্যাংকিংয়ের এক নাম্বার ব্যাটসম্যানও বানিয়ে দিয়েছিল আইসিসি।

Check Also

‘প্রতিপক্ষকে তো বলতে পারি না আমাকে গোল করতে দাও’

স্পোর্টস ডেস্ক :  সদ্য সমাপ্ত ফুটবল বিশ্বকাপে সবচেয়ে বেশি সমালোচতি ফুটবলারদের তালিকা করা হলে উপরের দিকেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *