Thursday , August 16 2018
Home / রাজনীতি / ভারতের কাছে ক্ষমা চাইতে গিয়েছিল বিএনপি : হাছান মাহমুদ

ভারতের কাছে ক্ষমা চাইতে গিয়েছিল বিএনপি : হাছান মাহমুদ

ঢাকার ডাক ডেস্ক :   বিএনপি নেতাদের সাম্প্রতিক ভারত সফর নিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদ বলেছেন, ‘অতী‌তের রাজনী‌তিতে বিএন‌পির ভুল হ‌য়ে‌ছে। সে জন্য তারা ভারতের কাছে ক্ষমা চাওয়ার জন্য গিয়েছিল।’ তিনি বলেন, আগামী নির্বাচনে জয়লাভ করার কোনও সম্ভাবনা বিএন‌পির নেই, তাই তারা দেশের পানি ঘোলা করতে চায়।

বুধবার (১৩ জুন) জাতীয় প্রেসক্লাবের ২য় তলায় কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত, জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

‌তি‌নি ব‌লেন, দে‌শের পানি ঘোলা করার জন্য বিএন‌পি আবারও ষড়য‌ন্ত্রে লিপ্ত । তাই তারা তা‌দের পরম বন্ধু পা‌কিস্তান‌কে নি‌য়ে ব‌র্হি বি‌শ্বের নেতাদের কা‌ছে না‌লিশ কর‌ছে । কারন বিএন‌পি জা‌নে আগামী নির্বাচনে জয়লাভ করার কোনও সম্ভাবনা তা‌দের নেই ।

আওয়ামী লীগের এই নেতা ব‌লেন, নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে ,এর বাই‌রে নয়। আওয়ামী লীগ নির্বাচনে অংশ গ্রহণ করবে । আর য‌দি বিএন‌পি ২০১৪ মত নির্বাচ‌নে অংশগ্রহণ না ক‌রে আত্মহত্যা ছাড়া আর কোন উপায় থাক‌বে না । তাই পানি ঘোলা না করে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণ করারর কথাও ব‌লেন তি‌নি।

‌বেগম খা‌লেদা জিয়ার স্বাস্থ্য নি‌য়ে বিএন‌পি নোংরা রাজনী‌তি কর‌ছে দা‌বি ক‌রে তি‌নি ব‌লেন, জনগণের স্বাস্থ্য সেবা নিয়ে বিএনপির কোনো মাথাব্যথা নেই । তাঁদের মাথাব্যথা খালেদা জিয়ার হাঁটু আর কোমরের ব্যথা নিয়ে। তাই এই নোংরা রাজনী‌তি থে‌কে বিএন‌পি‌কে বেরিয়ে আসারও আহবান জানান।

তিনি আরো বলেন, কিছুদিন আগে বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু মেডিকেলে গিয়েছে এখন কেন যাবে না ? এখন কেন ইউনাই‌টেড হাসপাতালে নিতে হবে? এটার কি উদ্দেশ্য সরকারের উদ্ঘাটন করা উচিত বলে আমি মনে করি।

সভায় লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি পীযুষ বন্দোপাধ্যায়, কবি রবীন্দ্র গোপ,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, অ‍্যাডভোকেট,বললাম পোদ্দার, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মোঃ জাহাঙ্গীর আলম, সংবাদপাঠিকা ও জোটনেত্রী রেহানা পারভীন প্রমূখ।

Check Also

বঙ্গবন্ধু হত্যা ‘রাজনৈতিক হত্যাকাণ্ড’ : ইনু

ঢাকার ডাক ডেস্ক :  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বঙ্গবন্ধু হত্যা ছিল একটি ‘রাজনৈতিক হত্যাকাণ্ড’। বঙ্গবন্ধুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *