Thursday , August 16 2018
Home / জাতীয় / বিষয়টি জানতাম না, আমাদের ভুল হয়েছে : পারসোনার কানিজ আলমাস

বিষয়টি জানতাম না, আমাদের ভুল হয়েছে : পারসোনার কানিজ আলমাস

ঢাকার ডাক ডেস্ক :  বিদেশি পণ্য বলে রূপসজ্জায় নকল ও ভেজাল প্রসাধনী ব্যবহারের দায়ে গতকাল বিউটিশিয়ান কানিজ আলমাস খানের প্রতিষ্ঠান পারসোনাকে চার লাখ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে বুধবার বিকেলে পারসোনার স্বত্বাধিকারী কানিজ আলমাস বলেন, ‘বিষয়টি জানতাম না, আমাদের ভুল হয়েছে।’ এছাড়াও অধিদফতরের পক্ষ থেকে পারসোনার যে নোংরা ছবি দেয়া হয়েছে সেটিকে ‘অন্য পার্লার’ বলে দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, ভোক্তা অধিকার থেকে আমাদের সতর্ক করে জানানো হয়েছে, সব পণ্যে সর্বোচ্চ খুচরা মূল্য (এমআরপি) ও আমদানিকারকের স্টিকার থাকতে হবে। যেহেতু আগে কখনো তারা আমাদের বিষয়টি জানাননি। এজন্যই এই ধরনের ভুল হয়েছে। আগে যদি জানতাম তাহলে এ বিষয়ে তৈরি থাকতাম।

তিনি বলেন, সংবাদ মাধ্যমে প্রকাশিত নিউজে সেসব ছবি ব্যবহার করা হয়েছে , তা আমাদের না। এটি অন্য কোনো পার্লারের। আমাদের এখানে এতো নোংরা পরিবেশ না। প্রশাধনী এতো ময়লা নোংরা হয় না। কিন্তু নিউজ হওয়ার পর সকাল থেকেই ক্লাইন্টরা হাসাহাসি করছে। প্রশ্ন করছে, জানতে চাচ্ছে আপনাদের নামে এসব কি নিউজ হচ্ছে?

উল্লেখ, গতকাল মঙ্গলবার রাজধানীর ধানমন্ডি-২৭ অভিযান চালিয়ে চার লাখ টাকা জরিমানা করা হয় পারসোনাকে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযান তদারকি করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার এবং অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

গতকাল সন্ধ্যায় পারসোনার জরিমানার সংবাদটি প্রকাশের পরপরই পারসোনার গ্রাহকরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

উল্লেখ্য, ২০১১ সালে ৩০ সেপ্টেম্বর রাতে বনানী-১১ নম্বর সড়কের পারসোনা বিউটি পার্লারে ‘স্পা’ করাতে গিয়ে ড্রেসিং রুমে পোশাক পরিবর্তনের পরে কক্ষে সিসিটিভি দেখতে পান এক নারী। পরে এ বিষয়ে তিনি পারসোনা কর্তৃপক্ষের বিরুদ্ধে পুলিশ ও সংবাদ মাধ্যমে মৌখিক অভিযোগ আনেন। এ ঘটনায় সেসময় সমালোচনার শীর্ষে ছিল পারসোনা।

Check Also

ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি :   জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভেরিফায়েড হলো ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *