Home / মহানগর / নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ     প্রতিনিধি  :   নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে স্ত্রী সখিনা খাতুনকে (২৫) হত্যার দায়ে স্বামী বাবুলের (৩৫) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক সোহেল রানার আদালতে এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত বাবুল ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার আব্দুল বাতেন ভূইয়ার ছেলে। তিনি স্ত্রীকে নিয়ে রূপগঞ্জ উপজেলার নওয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। নিহত সখিনা খাতুন মধুখালীর গোন্দারদিয়ার তমিজ উদ্দিনের মেয়ে।

মামলার বরাত দিয়ে তিনি জানান, ২০০৪ সালের ১৫ মে রাত ৯টায় ৫০ হাজার টাকা জন্য স্বামী বাবুল সখিনা খাতুনকে অমানবিক নির্যাতন করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে পাঁচদিন পর চিকিসাৎধীন অবস্থায় সখিনার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সখিনার বাবা তমিজ উদ্দিন বাদী হয়ে ২০০৪ সালের ২১ মে বাবুলকে প্রধান আসামি করে ছয়জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। শুধু বাবুলকে অভিযুক্ত করে মামলার তদন্তকারী অফিসার আদালতে চার্জশিট দাখিল করেন।

Check Also

আশুলিয়ায় অর্ধশতাধিক পোশাক কারখানা বন্ধ

সাভার   প্রতিনিধি  :    সরকার ঘোষিত সর্বশেষ মজুরি কাঠামোকে বৈষম্যমূলক উল্লেখ করে পোশাক শ্রমিকদের আন্দোলন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *