Friday , September 21 2018
Home / বিনোদন / সরকারকে আন্তরিক হতে বললেন সোহেল রানা

সরকারকে আন্তরিক হতে বললেন সোহেল রানা

বিনোদন ডেস্ক :  বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়নে সরকারকে আরও আন্তরিক হওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও প্রযোজক সোহেল রানা। সরকার চলচ্চিত্রের উন্নয়নে আন্তরিক না, হলে চলচ্চিত্রে উন্নয়ন সম্ভব নয় বলে আসঙ্কা প্রকাশ করেন এই চলচ্চিত্র ব্যক্তিত্ব। মঙ্গলবার সন্ধ্যায় এফডিসিতে শিল্পী সমিতির ওয়েভ সাইট এর উদ্ধোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি।

এই অনুষ্ঠানে বক্তব্যে সোহেল রানা বলেন,‘মন্ত্রী থেকে শুরু করে বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়নে অনেকেই অনেক কিছু করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তারা কথা রাখেননি। চলচ্চিত্রের উন্নয়নে কাজ না করে বরং শেকড় কাটার চেষ্টা করেছেন। দেশি চলচ্চিত্রের উন্নয়নের কাজ না করে বিদেশী চলচ্চিত্রের বিস্তার করেছেন। আমি একটা কথা বলি, আপনারা চচ্চিত্রের সাথে সৎ মা সুলভ আচরণ করবেন না।’

১৫ মে সন্ধ্যায় এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসিয়াল ওয়েবসাইট উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা ফারুক, সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, জায়েদ খান, ফেরদৌস আহমেদ, নায়িকা রোজিনা, অঞ্জনাসহ আরও অনেকেই। এই ওয়েবসাইট চালুর মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নতুন যুগের উন্মোচন করলো বলে মনে করছেন চলচ্চিত্রের মানুষেরা।

Check Also

‘মা কাজ করে বাইরে, বাবা থাকেন বাসায়’

বিনোদন ডেস্ক  :    সাধারণত দেখা যায় বাবা চাকরি করেন, মা সংসার সামলান। মা চাকরি করেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *