Home / বিনোদন / শ্রদ্ধাকেই কি বিয়ে করছেন বাহুবলী?

শ্রদ্ধাকেই কি বিয়ে করছেন বাহুবলী?

বিনোদন ডেস্ক :  ভারতীয় চলচ্চিত্র ইতিহাসের অন্যতম সফল ছবির নায়ক প্রভাসের বিয়ের গুঞ্জন চলছে অনেক দিন থেকেই। বাহুবলী খ্যাত এই নায়ক কাকে বিয়ে করতে যাচ্ছেন? না চূড়ান্ত হয়নি এখনো কেউ। তার বিয়ের পাত্রি হিসেবে নার্গাজুনের মেয়ে ও অনুশকা শেট্টির নাম উঠে এসেছিল কিছুদিন আগে। নতুন করে শোনা যাচ্ছে প্রভাস বিয়ে করতে চলেছেন শ্রদ্ধা কাপুরকে। শ্রদ্ধার বাবাও ইশারা দিলেন তেমনই।

প্রভাসের সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় ‘সাহো’র শুটিং ফ্লোর থেকেই। তবে এই বিষয়ে কোনও রকম মন্তব্য করতে চাননি শ্রদ্ধা বা প্রভাস কেউই। বিয়ের বিষয়ে জানার চেষ্টা করেছে সাংবাদিকরা। দু’জনই কৌশলে এড়িয়ে গেছেন বিষয়টি।

শ্রদ্ধার আগে প্রভাস-আনুশকার প্রেম নিয়ে জল ঘোলা হয়েছে অনেক দিন। প্রভাস-আনুশকা নাকি ডেটও করেছেন—এমন খবরও বেশ কয়েকবার বের হয়েছে গণমাধ্যমে। সেই সময় আনুশকাকে প্রশ্ন করা হয়েছিল প্রভাসের সঙ্গে কবে বিয়ে—আনুশকা উত্তর দিয়েছিলেন ‘আমরা খুব ভালো বন্ধু। কিন্তু আমরা বিয়ে করছি না। এই মুহূর্তে আমার বিয়ে করার কোনো তাড়া নেই।’ এখন নতুন প্রশ্ন ঘুরছে প্রভাশের ভক্তদের মাথায়। শ্রদ্ধাকেই কি বিয়ে করতে চলেছেন বাহুবলী?

Check Also

নতুন পরিচয়ে আসছেন শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক :  দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। গ্ল্যামার, নাচ আর সাবলীল অভিনয় দিয়ে মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *