Tuesday , December 11 2018
Home / খেলাধুলা / এবার সমর্থকদের সংবর্ধনায় সিক্ত গর্ডন

এবার সমর্থকদের সংবর্ধনায় সিক্ত গর্ডন

স্পোর্টস ডেস্ক :  রাজধানীতে এসেছেন রোববার রাত সাড়ে দশটা নাগাদ। বিমান বন্দর থেকে সোজা চলে গেলেন হোটেল সোনারগাঁয়। রাতটুকু পার করেই আপন ভুবনে ব্যস্ত হয়ে উঠলেন। সোমবার রাতে তার সন্মানে দেয়া বিসিবির সংবর্ধনা ও নৈশভোজে যোগ দিলেন। মঙ্গলবার কিছু কাছের মানুষের সাথে খানিক নিভৃতে সময় কাটানোর পর আজ বুধবার বেশ ব্যস্ত সময় কাটালেন বাংলাদেশ দলের সাবেক কোচ গর্ডন গ্রিনিজ।

আজ দুপুরে তিনি যোগ দিলেন বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের সংগঠন ‘ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েশনে’র এক সংবর্ধনা অনুষ্ঠানে। দেশ প্রসিদ্ধ ইংরেজি দৈনিক ‘ডেইলি স্টার’-এর মিলনায়তনে হওয়া এ অনুষ্ঠানে মূলতঃ বাংলাদেশ জাতীয় দলের সমর্থকদের অন্যতম সংগঠন বাংলাদেশ ক্রিকেট সাপোর্টস এসোসিয়েশনের (বিসিএসএ) সদস্যরা উপস্থিত ছিলেন। পাশাপাশি ক্রিকেট অঙ্গনের বেশ কিছু পরিচিত মুখেরও দেখা মিলেছে এখানে।

যে আসরের ঠিক আগে বাংলাদেশের কোচ হিসেবে যাত্রা শুরু করেছিলেন সেই ১৯৯৭ সালের আইসিসি ট্রফির আগে যিনি গর্ডনের সাথে টাইগারদের অন্যতম কোচ হিসেবে দায়িত্ব পালন করেন, সেই বর্ষীয়ান ক্রিকেট বিশেষজ্ঞ ও নামি লিখিয়ে জালাল আহমেদ চৌধুরী, জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং ১৯৯৭ সালের আইসিসি ট্রফিতে গর্ডন গ্রিনিজের সহকর্মী গাজী আশরাফ হোসেন লিপু, বর্তমান বিসিবি পরিচালক এনায়েত হোসেন সিরাজ, জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও গর্ডন গ্রিনিজের শিষ্য জাভেদ ওমর বেলিমসহ ক্রিকেট অঙ্গনের কিছু পরিচিত মুখের সরব উপস্থিতি ও স্মৃতিচারনে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।

Check Also

জুটিতে শতক, নিজেরাও করেছেন ব্যক্তিগত পঞ্চাশ

স্পোর্টস ডেস্ক   :    বাংলাদেশ দলের ‘পঞ্চপাণ্ডবে’র সামর্থ্য বা প্রতিভা নিয়ে কোনো শংশয় নেই কারো মনে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *