Home / বিনোদন / গোপনেই কী বিয়ে করলেন প্রিয়াঙ্কা?

গোপনেই কী বিয়ে করলেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক :  শুধু বলিউড নয়, এখন হলিউডেও দাপিয়ে বেড়াচ্ছেন হার্টথ্রব অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের এই ‘দেশি গার্ল’ ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে হলিউডে জনপ্রিয়তা পেয়েছেন। নতুন খবর হলো আবারও বিয়ের গুঞ্জন ছড়িয়েছে প্রিয়াঙ্কার।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। সেখানে হাতে কিছু একটা জড়িয়ে বসে থাকতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মতে, হাতে নাকি মঙ্গলসূত্র জড়িয়ে বসে রয়েছেন প্রিয়াঙ্কা। আর এখান থেকেই শুরু হয় গুঞ্জন। বিয়ে না হলে শুধু শুধু কেন প্রিয়াঙ্কার হাতের কবজিতে মঙ্গলসূত্র দেখা যাবে বলে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। ভারতীয় গনমাধ্যমে এমনই খবর প্রকাশ হয়েছে।

নিজের সম্পর্ক নিয়ে কখনওই পরিস্কার করে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখ খানের সঙ্গে বিয়ের গুঞ্জন হোক কিংবা অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্ক নিয়ে উত্থান পতন, কখনওই বিষয়গুলি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে দেখা যায়নি পিগি-কে। আর এবার কি বিয়ের বিষয়েও চুপ থাকবেন প্রিয়াঙ্কা?

বর্তমানে পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভরত’-এর শুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন প্রিয়াঙ্কা। সালমান খানের বিপরীতে ওই প্রিয়াঙ্কার ওই সিনেমা ২০১৯ সালের ঈদের সময় মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।

Check Also

এসিডে ঝলসানো দীপিকার মুখ

বিনোদন ডেস্ক   :     এসিডে ঝলসে গেছে মুখ। পুড়ে যাওয়া চামড়ায় মিশে আছে চাপা কষ্ট। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *