Home / মহানগর / গাজীপুরে উন্নয়নের প্রতিশ্রুতিতে চলছে ভোটের প্রচারণা

গাজীপুরে উন্নয়নের প্রতিশ্রুতিতে চলছে ভোটের প্রচারণা

ঢাকার ডাক  ডেস্ক : গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু না হলেও মেয়র প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে প্রচারণা শুরু করে দিয়েছেন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা।

তারা ভোটারদের বাড়ি-বাড়ি যাচ্ছেন। রাত অবধি পাড়া-মহল্লায় কর্মী সমর্থকদের নিয়ে কুশল ও গণসংযোগ করে চলেছেন। ভোটারদের মন জয় করতে নিজেদের নানাভাবে অব্যাহত চেষ্টায় রয়েছেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত বর্তমান কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন মোল্লা জানান, তিনি এবারও কাউন্সিলর প্রার্থী হয়েছেন। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য অসমাপ্ত কাজ সম্পন্ন করা, মাদক ও নেশা মুক্ত সমাজ প্রতিষ্ঠা, রাস্তাঘাট তৈরি, পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ এবং এলাকার মানুষকে খুব কাছে থেকে সেবা করতে তিনি আবারও ভোট প্রার্থনা করেন। তিনি এবার নির্বাচিত হলে জনগণের চলাচলের জন্য ফুটপাত নির্মাণ ও শিশুদের বিনোদনের জন্য একটি পার্ক নির্মাণ করবেন।

১৫নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত বর্তমান কাউন্সিলর ফয়সাল আহমাদ সরকার এবারও প্রার্থী হয়েছেন। তিনি জানান, নির্বাচিত হওয়ার পর এলাকায় ব্যাপক উন্নয়ন করেন। বিশেষ করে এ ওয়ার্ডের সবচেয়ে বড় সমস্যা ‘জলাবদ্ধতা’ দূর করেছেন তিনি। এ ওয়ার্ডের কোনো বাসিন্দা মারা গেলে তার মরদেহ দাফন ও গ্রামের বাড়িতে পৌঁছানোর সব খরচ তিনি নিজে বহন করে থাকেন। এলাকায় শতাধিক নারী-পুরুষকে নিজ উদ্যোগে বয়স্কভাতা দিচ্ছেন। তার এলাকার নাগরিকের যেকোনো সমস্যা দ্রুত সমাধানের চেষ্টা করেন। সকলের বিপদ আপদে পাশে দাঁড়ান। এলাকার বাকী সমস্যা দূর এবং নেশা ও মাদকমুক্ত সমাজ গড়তে সবাইকে নিয়ে কাজ করতে আবারও তিনি প্রার্থী হয়েছেন।

১৬নং ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. সিদ্দিকুর রহমান জানান, একটি পরিকল্পিত ও পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তুলতে তিনি প্রথম বারের মতো কাউন্সিলর প্রার্থী হয়েছেন। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও আধুনিক ওয়ার্ড গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

১৭নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. রফিকুল ইসলাম এবার প্রথম কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছেন। অবহেলিত ওয়ার্ডের উন্নয়নে বিশেষ কর্মপরিকল্পনা নিয়ে তিনি মাঠে কাজ শুরু করেছেন। এলাকাটিকে তিনি সিটি করপোরেশনের মধ্যে একটি মডেল হিসেবে প্রতিষ্ঠা করার স্বপ্ন নিয়ে দিনরাত ভোটারদের সঙ্গে দেখা, কুশল বিনিময় দোয়া চাইছেন।

Check Also

টুঙ্গিপাড়ায় ৪০ হাজার মানুষের মেজবান

গোপালগঞ্জ  প্রতিনিধি  :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *