Home / সারা বাংলা / জনগণের আস্থা হারিয়ে আ.লীগ এখন দিশেহারা : এরশাদ

জনগণের আস্থা হারিয়ে আ.লীগ এখন দিশেহারা : এরশাদ

ঢাকার ডাক  ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, সম্প্রতি দেশের বিভিন্ন ইস্যুতে আওয়ামী লীগ সরকারের সুনাম ক্ষুণ্ন হয়েছে। বর্তমানের তাদের অবস্থা নাজুক। জনগণের আস্থা হারিয়ে আওয়ামী লীগ এখন দিশেহারা। আর বিএনপির অবস্থা ছিন্নভিন্ন। খালেদা জিয়া দুর্নীতির মামলায় কারাগারে। বিএনপি এখন নেতাশূন্য দল।

বিএনপি নির্বাচনে আসুক না আসুক জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে জানিয়ে এরশাদ বলেন, বিএনপির অবস্থা ভালো না। রংপুরসহ সারা দেশে জাতীয় পার্টির গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।

জনগণ এখন পরিবর্তন চায় দাবি করে এরশাদ বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। আমরা সব আসনে প্রার্থী দেব। যাকেই মনোনয়ন দিই তাকেই ভোট দেবেন। রংপুরের ২২টি আসন আমাকে উপহার দেন, আমি আপনাদের ক্ষমতা উপহার দেব।

এরশাদ বলেন, খালেদা জিয়া আমাকে অন্যায়ভাবে ৬ বছর কারাগারে রেখেছিলেন। আল্লাহর বিচার দেখেন, তিনি এখন কারাগারে। আমি যখন কারাগারে ছিলাম আমাকে কারও সঙ্গে কথা বলার সুযোগ দেয়া হতো না। অসুস্থ হবার পরও আমাকে হাসপাতালে নেয়া হয়নি। এখন তিনি সুস্থ হয়েও হাসপাতালে যাবার ভান করছেন।

আওয়ামী লীগ ও বিএনপিকে জনবিচ্ছিন্ন উল্লেখ করে এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন জনগণের একমাত্র আস্থার দল। জাতীয় পার্টিকে দেশের সব রাজনৈতিক দল সমীহ করে। বিগত দিনে আমাদের ছাড়া কেউ এককভাবে ক্ষমতায় যেতে পারেনি, আগামীতেও পারবে না।

এরশাদ বলেন, দেশে এখন খুন, হত্যা আর গুম চলছে। ধর্ষণের ঘটনা বৃদ্ধি পাওয়ায় দেশের নারীরা নিরাপদ নয়। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে নারীদের নিরাপত্তা দেয়া হবে।

কোটা সংস্কার আন্দোলন নিয়ে এরশাদ বলেন, কোটা নিয়ে ছাত্রদের মনে দীর্ঘদিনের ক্ষোভ ছিল। তাদের মনে কষ্ট, দুঃখ ছিল। আন্দোলনের মধ্য দিয়ে তার বহিঃপ্রকাশ ঘটেছে। তবে একেবারেই মুক্তিযোদ্ধা কোটা বাতিল করা ঠিক হবে না।

জলঢাকা উপজেলা জাতীয় পাটির সভাপতি আলহাজ শাহ আব্দুর কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন- দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দায় পাটোয়ারী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আক্তার (অব.), নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য বিরোধীদলীয় হুইপ শওকত চৌধুরী, নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী ও জেলা জাপার সদস্য সচিব সাজ্জাদ পারভেজ প্রমুখ।

Check Also

পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারী আটক

বরিশাল  প্রতিনিধি  :  বরিশাল আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় থেকে নূরজাহান বেগম নামের (২২) এক রোহিঙ্গা নারীকে আটক করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *