Home / খেলাধুলা / গেইল আমাদের নির্দয়ভাবে পিটিয়েছে : ফ্লেমিং

গেইল আমাদের নির্দয়ভাবে পিটিয়েছে : ফ্লেমিং

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবার সাত দলের কারোরই প্রথম পছন্দ ছিলেন না ক্রিস গেইল। ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী এই ওপেনারকে কেউ তাই নিলামে কেনেওনি। পরে তাকে নামমাত্র মূল্যে কিনে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। উপেক্ষা এটুকু পর্যন্তই থামেনি, টানা দুই ম্যাচ বসিয়ে রাখা হয় তাকে।

অবশেষে রোববার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে একাদশে সুযোগ মেলে গেইলের। তাকে বসিয়ে রেখে যে কত বড় ভুল করেছিল পাঞ্জাব, সেটা ব্যাট দিয়েই বুঝিয়ে দেন ক্যারিবীয় দানব। ৩৩ বলে ৭ বাউন্ডারি আর ৪ ছক্কায় তার ৬৩ রানের তাণ্ডবেই ১৯৭ রানের বড় সংগ্রহ পেয়েছিল পাঞ্জাব, পরে মহেন্দ্র সিং ধোনি দাপট দেখালেও জয় তুলে নিতে পারেনি চেন্নাই।

১৯৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমেও কিন্তু জয়ের ভালো সম্ভাবনাই তৈরি করেছিল চেন্নাই। যদিও শেষরক্ষা হয়নি। ধোনির ৪৪ বলে হার না মানা ৭৯ রানের ইনিংসটি গেছে বিফলেই। চেন্নাই ম্যাচটি হেরে যায় মাত্র ৪ রানে।

তবে দল হারলেও শিষ্যদের পারফরম্যান্সে ভীষণ খুশি ফ্লেমিং। তিনি বলেন, ‘আমাদের চেষ্টা নিয়ে গর্বিত। রান তাড়ার সময় গেইল যেমন শুরু করেছিল, আমরাও নিজেদের সেভাবেই এগিয়ে নিয়েছি। শেষ পর্যন্ত ধোনি আমাদের হয়ে লড়েছে। আরেকটি জয় থেকে আমরা মাত্র একটি হিট দূরে ছিলাম।’

Check Also

সঞ্জয় মাঞ্জেরেকারের সেরা একাদশে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : আইপিএলের চলতি মৌসুমটা ভালো যাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্সের। টানা তিন ম্যাচ হারের পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *