Home / মহানগর / ভাটারায় মাদকাসক্ত ছেলের আঘাতে মায়ের মৃত্যু

ভাটারায় মাদকাসক্ত ছেলের আঘাতে মায়ের মৃত্যু

ঢাকার ডাক ডেস্ক : রাজধানীতে এক মাদকাসক্ত ছেলের হাতে মায়ের মৃত্যু হয়েছে। ভাটারা থানার কুড়িল বিশ্বরোড এলাকায় এই ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে সোমবার দুপুর পৌন ১টার দিকে ছেলে শিপন (৩৫) মাদকদ্রব্য কেনার জন্য টাকা নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে। এক পর্যায়ে সে হাতুড়ি দিয়ে মা সালমা বেগমকে (৬৫) আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের স্বামীর নাম মৃত শফিউদ্দিন মিয়া, বাড়ি নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানার ভোলানাথপুর গ্রামে।

তিনি বলেন, ‘আমার ভাই বহু আগে থেকেই মাদকসেবন করতো। এটা নিয়ে আমাদের সবার সঙ্গে ঝগড়া হতো। এ কারণে সে দু’বছর জেলও খেটেছে। গত ৫মার্চ সে মুক্তি পেয়ে বাসায় এসে আবারও মাদকসেবন শুরু করে। এজন্য মায়ের কাছে সবসময় টাকা চাইতো। এতেই ঝগড়া হয়’।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) আলী হাসান বলেন, দুপুর ১২টা থেকে ১টার মধ্যে ছেলে শিপন নিজের মাকে হাতুড়ি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে আমরা সন্ধ্যার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Check Also

শ্রীপুরে বেতন বোনাসের দাবিতে মহাসড়ক অবরোধ

শ্রীপুর (গাজীপুর)     প্রতিনিধি  :   গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় ২ মাসের বেতন, ওভার টাইম ও ঈদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *