Friday , September 21 2018
Home / বিনোদন / বান্ধব ছবিতে গাইলেন কোনাল, পর্দায় ঠোঁট মেলাবেন মৌ

বান্ধব ছবিতে গাইলেন কোনাল, পর্দায় ঠোঁট মেলাবেন মৌ

বিনোদন ডেস্ক : সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’। অনুপম কথাচিত্রের ব্যানারে এবং ম ম র রুবেলের কাহিনী ও সংলাপে নির্মিত এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা মৌ খান। গত বছরের ফেব্রুয়ারিতে গাজীপুরের জয়দেবপুর থেকে শুরু হয় ‘বান্ধব’র শুটিং।

এরপর হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জ, সাভারসহ দেশের বিভিন্ন লোকেশনে চলে চলচ্চিত্রটির কাজ। এরই মধ্যে বান্ধবের শুটিং শেষ হয়েছে বলে পরিচালক সুজন বড়ুয়া জানান। চলছে মুক্তির প্রস্তুতি।

পরিচালক বলেন, ‘এই গানের দৃশ্যায়ণ আগেই হয়েছে। গানটির রেকর্ডিংয়ের অপেক্ষায় ছিলাম। দিন কয়েক আগেই রাজধানীর একটি স্টুডিওতে গানটিতে ভয়েস দিলেন কোনাল। চমৎকার কথার গানটিতে হৃদয়গ্রাহী সুর-সংগীত করেছেন শ্রদ্ধেয় শেখ সাদী খান। আর কোনাল গেয়েছেন দারুণ। এই গানের সঙ্গে পর্দায় হাজির হবেন ছবির নায়িকা মৌ। আশা করছি ছবির দর্শক এই গানটি পছন্দ করবেন।’

এক বছর পেরিয়ে গেল ছবিটির অপেক্ষায়। এই প্রসঙ্গে পরিচালক সুজন বড়ুয়ার বলেন, ‘এতটা সময় আসলে গল্পের প্রয়োজনেই নিতে হয়েছে। কারণ এখানে মূল চরিত্রটিকে ১৬ বছর বয়স থেকে দেখানো হচ্ছে যা ২৮ বছর বয়স পর্যন্ত দেখানো হবে। এজন্য সেই চরিত্রের শিল্পী অর্থাৎ নায়িকা মৌ খানকে বেশ কয়েকবার শারীরিক পরিবর্তন আনতে হয়েছে। যে কারণে এই সময়টুকু অপেক্ষা করতে হয়েছে আমাকে।’

‘বান্ধব’র সব কাজ গুছিয়ে এনেছেন পরিচালক। শিগগিরই ছবিটি সেন্সরে জমা পড়বে বলে জানালেন তিনি।

এই ছবিতে মৌ খান ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, হাবিব খান, শায়লা,আরফান, নাহিদ, সানজি, উমিলা উর্মি, সোহেল, রুবেল, আন্না, গুলজার, সুমিত, আসমা বেগম শিউলী প্রমুখ।

Check Also

‘মা কাজ করে বাইরে, বাবা থাকেন বাসায়’

বিনোদন ডেস্ক  :    সাধারণত দেখা যায় বাবা চাকরি করেন, মা সংসার সামলান। মা চাকরি করেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *