Home / রাজনীতি / সিলেটে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেবেন হাজার প্রবাসী

সিলেটে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেবেন হাজার প্রবাসী

ঢাকার ডাক ডেস্ক : সিলেটে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দেবেন প্রায় হাজার প্রবাসী। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, মধ্যপ্রাচ্যের সৌদি আরব, কাতার ও দুবাই থেকে শুধুমাত্র জনসভা যোগ দিতেই তারা দেশে এসেছেন।

ব্রিটিশ-বাংলা চেম্বার অব কমার্সের সদস্য কায়েস চৌধুরী জানান, গত এক মাসে প্রায় পাঁচ শতাধিক প্রবাসী সিলেটে এসেছেন, শুধু এ জনসভায় যোগ দিতে। যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গেই প্রায় শতাধিক লোক এসেছেন। পাশাপাশি কানাডা ও মধ্যপ্রাচ্যের অনেক দেশ থেকে এসেছেন। সব মিলিয়ে হাজার জন প্রবাসীর উপস্থিতি হবে বলে আশা করছি।

সিলেটের সরকারি আলিয়া মাদরাসা মাঠে আজ (মঙ্গলবার) জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে সিলেটে হযরত শাহজালাল (র.) এর মাজার, হযরত শাহপরাণ (র.) এর মাজার ও হযরত গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করবেন শেখ হাসিনা।

আওয়ামী লীগ নেতারা জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ জনসভার মাধ্যমেই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী যাত্রা শুরু হবে। পূণ্যভূমি থেকেই নির্বাচনী প্রচারণা শুরু করার রেওয়াজ রয়েছে আওয়ামী লীগের।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ জনসভাকে কেন্দ্র করে সিলেট জেলা, মহানগর, থানা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সিলেটের আশপাশের জেলা থেকেও দলটির লক্ষাধিক নেতাকর্মীরা সভায় যোগ দেবেন বলে আশা করছেন তারা।

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, সিলেটের এ জনসভায় ব্যাপক লোক সমাগম হবে। আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করছি, সিলেটের এ জনসভা স্মরণীয় হয়ে থাকবে।

Check Also

সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে প্রমত্তা পদ্মার বুকে আজ মাথা তুলে দাঁড়িয়েছে পদ্মা সেতু : প্রধানমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ পদ্মা সেতুকে বাংলাদেশের ‘গর্ব, সম্মান ও মর্যাদার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x