Monday , February 17 2020
Breaking News
Home / খেলাধুলা / নতুন ভূমিকায় বাংলাদেশে হাথুরুসিংহে

নতুন ভূমিকায় বাংলাদেশে হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক :  দীর্ঘ দিন ছিলেন বাংলাদেশের প্রধান কোচ। এবার শ্রীলঙ্কার কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশের মুখোমুখি হবেন চন্ডিকা হাথুরুসিংহে। প্রায় দুই মাসের সফরে হাথুরুসিংহের দল এখন বাংলাদেশে। শনিবার বেলা ১১টা ৫০ মিনিটে শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে শ্রীলঙ্কা দল।

দক্ষিণ আফ্রিকা সফরের পর বাংলাদেশের কোচের পদ থেকে সরে দাঁড়ান হাথুরুসিংহে। তার কিছু দিন পর তিনি দায়িত্ব নেন শ্রীলঙ্কা দলের। তার অধীনে ত্রিদেশীয় সিরিজের পর বাংলাদেশের সঙ্গে দুটি টেস্ট ও দুটি টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা।

বাংলাদেশ সফরের জন্য ভালো প্রস্তুতি নিয়েছে হাথুরুসিংহের দল। ওয়ানডে নেতৃত্বেও এসেছে পরিবর্তন। কিছু দিন আগে উপুল থারাঙ্গাকে সরিয়ে ওয়ানডে দলের অধিনায়ক করা হয়েছিল থিসারা পেরেরাকে। তবে হাথুরুসিংহের দাবি মেনে মাস ছয়েক আগে পদত্যাগ করা অ্যাঞ্জেলো ম্যাথুজকে আবার অধিনায়কের দায়িত্ব দিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কা আসার আগেই শুক্রবার রাতে ঢাকায় পৌঁছায় জিম্বাবুয়ে ক্রিকেট দল। শনিবার  মিরপুর ক্রিকেট একাডেমিতে অনুশীলনও করেছে তারা। সোমবার ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কা দল: অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাতিলাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্ডিমাল, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকবেলা, সুরাঙ্গা লাকমল, নুয়ান প্রদীপ, দুশমন্ত চামিরা, শেহান মাদুশাঙ্কা, আকিলা ধনঞ্জয়, লাকশান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা।

Check Also

করোনাভাইরাস থামিয়ে দিল সাইক্লিস্টদের মালয়েশিয়া যাত্রা

স্পোর্টস ডেস্ক :    কয়েকদিন আগে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন ঘটা করে লোগো উন্মোচন করেও স্থগিত করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *